English|Bangla আজ ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার রাত ১১:৩৬
শিরোনাম
গাজীপুর ঐতিহাসিক ৭ই মার্চ ২০২১ উপলক্ষে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।গাজীপুরের মনিপুর এলাকায় স্ত্রীর ৭ টুকরো লাশ উদ্ধার; স্বামী গ্রেপ্তারঠাকুরগাঁওয়ে দাদন ব্যবসায়ীর ফাঁদে পড়ে সর্বশান্ত চিকিৎসকচিরিরবন্দরে সেচ্ছাসেবী সংগঠন “পাশে দাঁড়াও” এর প্রথম বর্ষপূর্তি ও মিলন মেলা উদযাপননাগেশ্বরীতে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে অানন্দ উদযাপনরাণীনগর থানা পুলিশের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ দিবস উদযাপনকুড়িগ্রামে সরকারি অনুদানের গুজব: আবেদন করতে শিক্ষার্থী ও অভিভাবকদের ভিড়নওগাঁয় নানা আয়োজনের মধ্যে দিয়ে উদযাপন করা হলো ঐতিহাসিক ৭মার্চের ভাষন দিবসরাণীনগরে নানা আয়োজনের মধ্যে দিয়ে উদযাপন করা হলো ঐতিহাসিক ৭মার্চের ভাষন দিবসউলিপুরে ঐতিহাসিক ৭ই মার্চ প্রথম জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা,পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠিত

নৌকা মার্কা শান্তির মার্কা উন্নয়নের মার্কা বিশাল নারী সমাবেশে-এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি

আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি:-

গাইবান্ধা জেলার পলশবাড়ী উপজেলার হোসেনপুর ইউনিয়নের হাসবাড়ী দ্বি উচ্চ বিদ্যালয় মাঠে বিশাল নারী সমাবেশে গাইবান্ধা ৩ আসনের উপনির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ও বাংলাদেশ কৃষকলীগের সাধারন সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি প্রধান অতিথির বক্তব্যে আসন্ন উপ-নির্বাচনে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন।

এসময় তিনি আরো বলেন, নৌকা মার্কা শান্তির মার্কা, উন্নয়নের মার্কা, বর্তমান সরকারের সুবিধাগুলো মানুষের দোড়গোড়ায় পৌছে দিতে আবারো নৌকা মার্কায় ভোট দিন। স্বাধীনতা পরবর্তী সময়ে নৌকাই মাত্র প্রতিক যার প্রার্থীরা জয়ী হয়ে দেশ ও জনগণের কল্যাণে কাজ করে ।

দেশ জনগণের সেবা করে। আগুন- সন্ত্রাসীদের পরিহার করুন নৌকা মার্কায় ভোটদিন। এসময় উপস্থিত হাজারো নারী হাত তুলে নৌকায় ভোট দেওয়ার অঙ্গিকার করেন।

৩ মার্চ মঙ্গলবার উপজেলার হোসেনপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য তৌফিকুল আমিন মন্ডল টিটুর সভাপতিত্বে নির্বাচনী নারী সমাবেশে আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব তোফাজ্জল হোসেন সরকার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর প্রশাসক আবু বকর প্রধান, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব একেএম মোকসেদ চৌধুরী বিদ্যুৎ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদুল ইসলাম বাদশা, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন, যুগ্ন সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ফিরোজ কবির সুমন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ময়নুল হক মাষ্টার, সাধারণ সম্পাদক বাবলু প্রমুখ।

এসময় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে উপজেলার হোসেনপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে নির্বাচনী গণসংযোগ করে। বিকালে উপজেলার কিশোরগাড়ী ইউনিয়ন কর্মী সমাবেশে বক্তব্য রাখেন ও গণসংযোগ করেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি।

উল্লেখ্য, আগামী ২১ মার্চ ৩২-গাইবান্ধা-৩ আসনের উপ-নির্বাচন। এ নির্বাচনকে ঘিরে চলছে নির্বাচনী উৎসব। আওয়ামীলীগ, জাতীয় পার্টি , বিএনপি, জাসদ এই চারটি রাজনৈতিক দলের ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। প্রার্থীরা প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

গত ১ মার্চ প্রতিক বরাদ্দ পাওয়ার পর প্রার্থীরা মাঠে প্রান্তরে ঘুরছেন ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থনা করে দিচ্ছেন না প্রতিশ্রুতি। অপরদিকে বর্তমান সরকারের উন্নয়নের ধারায় অংশ নিতে সাধারণ মানুষ নৌকা মার্কামূখী। নৌকার নির্বাচনী সমাবেশ ও গণসংযোগে দলীয় নেতাকর্মীদের পাশাপাশি সাধারণ মানুষের অংশ গ্রহন ব্যাপক ভাবে বৃদ্ধি পেয়েছে।

আসনটি উপনির্বাচনে এ পর্যন্ত প্রচার প্রচারণা এগিয়ে রয়েছেন আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো