English|Bangla আজ ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার বিকাল ৪:০১
শিরোনাম
এইচ টি ইমামের মৃত্যুতে নোবিপ্রবি উপাচার্যের শোকনলডাঙ্গায় ইউপি চেয়ারম্যান প্রার্থী মিঠুর বাইক শোডাউনসোনাগাজী থানার অফিসার ইনচার্জ ফেনী জেলার শ্রেষ্ঠ পুরস্কারে মনোনিতসাপাহারে মিশ্র বাগান করে কোটিপতি কৃষক সাখাওয়াত হাবীব!নান্দাইলে মাঠ দিবস ও রিভিউ ডিসকাশনবান্দরবানে সারাদেশে সাংবাদিকদের উপর নির্যাতন ও নিপিড়ন বন্ধের দাবিতে মানববন্ধনপুলিশ লাইনস্ নরসিংদীতে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিতরাণীনগরে প্রতিবন্ধির জমি লিখে নেয়ার অভিযোগ বোনের বিরুদ্ধেদিনাজপুর পৌরসভা কাউন্সিলর জনকল্যাণ সংস্থা কর্তৃক নবাগত জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদানদৃষ্টিপ্রতিবন্ধী ঢাবি শিক্ষার্থীকে মার্কেন্টাইল ব্যাংকের শিক্ষাবৃত্তি প্রদান

নৌকা মার্কায় ভোট দিয়ে এলাকার অসমাপ্ত কাজ সমাপ্ত করার সুযোগ দিন-এ্যাডঃ উম্মে কুলসুম স্মৃতি

আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি:-

বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক, ৩১-গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্লাপুর) আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এ্যাড: উম্মে কুলসুম স্মৃতি বলেছেন, আসন্ন ২১ মার্চ উপনির্বাচনে আপনারা সবাই ভোট কেন্দ্রে যাবেন। নৌকায় ভোট দিবেন। নৌকায় ভোট দিলে এলাকার উন্নয়ন হবে।

এলাকার অসমাপ্ত উন্নয়ন কাজ সমাপ্ত করা হবে। গ্রামীন যোগাযোগ ব্যবস্থার উন্নতি হবে। শিক্ষা প্রতিষ্ঠান গুলোর অবকাঠোমগত উন্নয়ন হবে। সর্বপরী দেশে গনতন্ত্রের ধারা অব্যাহত থাকবে।

৯ মার্চ সোমবার সকাল থেকে পলাশবাড়ীর মনোহরপুর, হরিনাথপুর, ইউনিয়নসহ সাদুল্লাপুর উপজেলার বিভিন্ন স্থানে পৃথক পৃথক নির্বাচনী গনসংযোগকালে উপস্থিত ভোটারদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, ভোট একটি মুল্যবান সম্পদ।

ভোট আপনার নাগরিক অধিকার। কারো কথায় বিভ্রান্ত না হয়ে ভোট কেন্দ্রে যাবেন। শান্তির প্রতীক নৌকায় ভোট দিবেন। এসময় পলাশবাড়ী ও সাদুল্লাপুর উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো