English|Bangla আজ ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার বিকাল ৩:০১
শিরোনাম
এইচ টি ইমামের মৃত্যুতে নোবিপ্রবি উপাচার্যের শোকনলডাঙ্গায় ইউপি চেয়ারম্যান প্রার্থী মিঠুর বাইক শোডাউনসোনাগাজী থানার অফিসার ইনচার্জ ফেনী জেলার শ্রেষ্ঠ পুরস্কারে মনোনিতসাপাহারে মিশ্র বাগান করে কোটিপতি কৃষক সাখাওয়াত হাবীব!নান্দাইলে মাঠ দিবস ও রিভিউ ডিসকাশনবান্দরবানে সারাদেশে সাংবাদিকদের উপর নির্যাতন ও নিপিড়ন বন্ধের দাবিতে মানববন্ধনপুলিশ লাইনস্ নরসিংদীতে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিতরাণীনগরে প্রতিবন্ধির জমি লিখে নেয়ার অভিযোগ বোনের বিরুদ্ধেদিনাজপুর পৌরসভা কাউন্সিলর জনকল্যাণ সংস্থা কর্তৃক নবাগত জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদানদৃষ্টিপ্রতিবন্ধী ঢাবি শিক্ষার্থীকে মার্কেন্টাইল ব্যাংকের শিক্ষাবৃত্তি প্রদান

নৌকার মেয়রকে জয়ী করতে কাজ করবেন বিএনপির সাবেক মেয়র মনজুর

মোঃ আল আমিন চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ

বিএনপির সাবেক মেয়র এম মনজুর আলম চট্টগ্রাম সিটি করপোরেশনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীর জন্য নির্বাচনে কাজ করবেন বলে আশ্বস্থ করেছেন। একইসাথে রেজাউলই মেয়র নির্বাচিত হবে বলে আশা করে করপোরেশন চালানোর ক্ষেত্রে সাবেক মেয়রদের পরামর্শ নিতেও অনুরোধ করেছেন নৌকার প্রার্থী রেজাউলকে।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে নগরীর উত্তর কাট্টলীতে এম মনজুর আলমের বাড়িতে যান রেজাউল করিম। এ সময় মনজুর নৌকার মেয়র প্রার্থীকে এসব কথা বলেন। রেজাউলও সাবেক মেয়র মনজুর আলমের সহযোগিতা চান।

এ সময় মেয়র প্রার্থী রেজাউলের সঙ্গে ছিলেন নগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন, চট্টগ্রাম-৪ আসনে আওয়ামী লীগের সাংসদ দিদারুল আলম, স্থানীয় কাউন্সিল নেছার আহমেদ মনজু ও অধ্যাপক ড. মাসুম চৌধুরী।

জানা গেছে, নগরীর কাট্টলী এলাকায় মাওলানা মঈনুদ্দীন শাহ (র:) মাজার জিয়ারতের পর সনাতন ধর্মাবলম্বীদের একটি মন্দির পরিদর্শন করেন রেজাউল করিম চৌধুরী। এরপর সেখান থেকে সাবেক মেয়র মনজুর আলমের বাসায় যান তিনি। এ সময় তাদের মধ্যে ২০মিনিট আন্তরিক পরিবেশে আলোচনা হয়েছে।

২০১০ সালে মহিউদ্দিন চৌধুরীকে হারিয়ে মনজুর আলম বিএনপির টিকিটে মেয়র নির্বাচিত হলেও ২০১৫ সালে আ জ ম নাছির উদ্দীনের কাছে পরাজিত হয়ে রাজনীতি থেকেও সরে দাঁড়ান। পরে ধীরে ধীরে আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয় হন। এবার যে ১৯ জন আওয়ামী লীগের মনোনয়নে মেয়র হতে চেয়েছিলেন তার মধ্যে আলোচিত নাম ছিল সাবেক মেয়র মনজুর আলমেরও।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো