English|Bangla আজ ২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার রাত ১১:৪৮
শিরোনাম
কুড়িগ্রামে জমি নিয়ে বিরোধের জেরে মাছ ও গাছের সাথে এ কেমন শত্রুতা?গোবিন্দগঞ্জে অটোভ্যান চালকের বস্তাবন্দি লাশ উদ্ধাররাণীনগরে সড়ক দূর্ঘটনায় সাইকেল আরোহী নিহতগোবিন্দগঞ্জে অবৈধভাবে নদী থেকে বালু উত্তোলনমাদারীপুর জেলার গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জদের সাথে আলোচনা সভাবাংলাদেশ প্রার্থমিক শিক্ষক কল্যাণ সমিতি চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার মানববন্ধন ও স্মারক লিপি প্রদানরায়পুরে ৯৩ গ্রাম পুলিশ পেলেন শীতবস্রমোহনগঞ্জে অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণনান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে স্বাস্থ্য শিক্ষা প্রদান ও ঔষধ বিতরণশীতার্তদের মাঝে তিনশত কম্বল বিতরন করেছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি কিশোরগঞ্জ ইউনিট

নেতাকর্মী নিয়ে সিলেটে গন ফোরামের কর্মী সভায় যোগদেন দোয়ারাবাজার থানা আহবায়ক কাজী মোহাম্মদ ফয়েজ মিয়া

ছাতক প্রতিনিধি

সিলেটে জেলা ও মহানগর গন ফোরাম আয়োজিত কর্মীসভা সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার বিকেলে সিলেট জেলা পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা আহবায়ক এড. আনসার খানের সভাপতিত্বে ও মহানগর আহবায়ক এড. এমদাদুল এর পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গন ফোরাম কেন্দ্রীয় সাধারন সম্পাদক, বিশিষ্ট অর্থনীতিবিদ ড. রেজা কিবরিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী সভাপতি ও সিলেট-২ আসনের সংসদ সদস্য মোকাব্বির খান, কেন্দ্রীয় নির্বাহী সভাপতি এড. মহসিন রশীদ, কেন্দ্রীয় কমিটির সদস্য আবুল হোসেন জীবন। সভায় বক্তব্য রাখেন, দোয়ারাবাজার উপজেলা গন ফোরামের আহবায়ক কাজী মোহাম্মদ ফয়েজ মিয়া। এসময় তিনি বলেন, রাজনীতি হচ্ছে জন কল্যাণের একটি মহৎ সুযোগ। মর্যাদাপুর্ণ এই সুযোগকে অকার্যকর করে দিতে এক শ্রেণীর লুটেরা রাজনৈতিক মহল তৎপর রয়েছে।

জাতির কল্যাণে এদের রুখতে গন ফোরামের রাজনীতির বিকল্প নেই। মা,মাটি, দেশ এই নিয়ে আমাদের বাংলাদেশ। ৩০লক্ষ শহীদের রক্তের বিনিময়ে আমরা স্বাধীন জাতির স্বীকৃতি অর্জন করেছি। কষ্ঠার্জিত এই স্বাধীনতা রক্ষা করা দেশের প্রত্যেক নাগরিকের দায়িত্ব। আমার প্রিয় নেতা, আন্তর্জাতিক ব্যক্তিত্ব ড. কামাল হোসেনের নেতৃত্বে প্রতিষ্ঠিত গন ফোরামের নেতাকর্মীরা স্বাধীনতার অস্থিত্ব বিনষ্টের যেকোন ষড়যন্ত্র রুখতে প্রস্তুত। সভায় তিনি ২০১৯সালের জাতীয় নির্বাচনের প্রাক্কালে দোয়ারাবাজারে গন ফোরামের কমিটি গঠনকালে তাকে আহবায়ক মনোনীত করায়, দলের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য, ছাতক দোয়ারাবাসীর প্রিয় নেতা আইয়ুব করম আলীসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।

সকালে নিজ উপজেলা থেকে শতাধিক নেতাকর্মী নিয়ে সভায় যোগ দেন উদীয়মান এই রাজনৈতিক।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো