English|Bangla আজ ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার বিকাল ৩:৫৫
শিরোনাম
সোনারগাঁওয়ে ঘুমের ঔষধ খাইয়ে ৫ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণপ্রেমিকাকে বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল তরুণেরসাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে ঘাটাইল প্রেসক্লাবের মানববন্ধন।সিদ্ধিরগঞ্জে চার্জ বিহীন ডার্চ বাংলা এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধনতুরাগে দৈনিক নাগরিক ভাবনা পত্রিকার ১ম বর্ষপূর্তি পালিত।করোনার ভ্যাকসিন সরকারের সাফল্য-শামীম ওসমানসূর্যমুখী চাষে কৃষক ও ফুল পিয়াসী সবারই আত্মতৃপ্তিদাগনভূঞা পৌরসভার কাউন্সিলরদের দায়িত্ব গ্রহন ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিতচুরি করতে এসে স্বর্ণসহ আকট চকরিয়া থানার ইউপি মেম্বার আরজ খাতুনবাংলাদেশ মানব কল্যাণ এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটি বিলুপ্ত ঘোষণা!

নীলফামারীর দুবাছরী বালিকা উচ্চ বিদ্যালয়ে চলছে জমজমাট কোচিং বানিজ্য

মোঃ মোশফিকুর ইসলাম (চিলাহাটি-নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারী সদর উপজেলা লক্ষীচাপ ইউনিয়নের দুবাছরী বালিকা উচ্চ বিদ্যালয়ে চলছে জমজমাট কোচিং বানিজ্য । আজ রবিবার বিকালে সরেজমিনে গিয়ে দেখা যায়,ঐ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের অনুমতি ক্রমে এলাকার মোঃ মাসুম নামক শিক্ষার্থীদের কোচিং ও প্রাইভেট পড়াচ্ছেন। কোচিং ও প্রাইভেট এর বিনিময়ে শিক্ষার্থীদের কাছ থেকে নেওয়া হচ্ছে ৪০০ থেকে ৫০০ টাকা।

এ বিষয়ে ঐ শিক্ষকের কাছে জানতে চাইলে তিনি জানান স্কুলের প্রধান শিক্ষকের কাছ থেকে অনুমতি নিয়ে স্কুলের ভবনের দুটি রুম ব্যবহার করছি।

ভবন ও বিদ্যূৎ ব্যবহার করে এবং প্রশাসনের নির্দেশ অমান্য করে কোচিং করানোর বিষয়ে জানতে চাইলে ঐ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুবোধ চন্দ্র রায় প্রতিনিধিকে মুঠোফোনে জানান, আমার অনুমতিক্রমে সেখানে পড়ানো হচ্ছে । আমি চাইলে সেটা বন্ধ করতে পারি। কিন্তু এলাকার গরিব ছেলে তাই অনুমতি দিয়েছি।

এবিষয় এলাকাবাসী বলেন,এই কোচিং বানিজ্য তো দীর্ঘদিন যাবতই চলছে। এ বিষয়ে জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলাম স্যারের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, কোন স্কুলে কোচিং হলে আমরা তা ঘটনা তদন্ত করে ব্যবস্থা নেব। “

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো