English|Bangla আজ ২৬শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার বিকাল ৩:২০
শিরোনাম
তার্ত ক্ষুদ্র নৃ-গোষ্ঠির মানুষদের মাঝে শীতবস্ত্র পৌছে দিলেন নওগাঁর প্রকৌশলীরাকুড়িগ্রাম জেলা পুলিশের শ্রেষ্ঠ এএসআই উলিপুর থানার সোহাগ পারভেজবাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির বিশেষ টিমের সদস্য, রুহুল আমিন।ভূঞাপুরে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন, ১০ কাউন্সিলর প্রার্থীকে জরিমানাগোবিন্দগঞ্জ দুই বালুদস্যূ আটককুড়িগ্রামে জমি নিয়ে বিরোধের জেরে মাছ ও গাছের সাথে এ কেমন শত্রুতা?গোবিন্দগঞ্জে অটোভ্যান চালকের বস্তাবন্দি লাশ উদ্ধাররাণীনগরে সড়ক দূর্ঘটনায় সাইকেল আরোহী নিহতগোবিন্দগঞ্জে অবৈধভাবে নদী থেকে বালু উত্তোলনমাদারীপুর জেলার গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জদের সাথে আলোচনা সভা

নীলফামারীর চিলাহাটিতে বিজিবি’র জনসচেতনতামূলক সভা অনুষ্ঠিত

মোঃ মোশফিকুর ইসলাম (চিলাহাটি- নীলফামারী) প্রতিনিধি:

সীমান্তে চোরাচালান প্রতিরোধে জনসচেতনামূলক এক সভা শনিবার বিকেল ৫ টা ১০ মিনিটে নীলফামারী জেলার ডোমার উপজেলার চিলাহাটির বিওপি বাজার স্কুল মাঠে অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি ছিলেন ৫৬ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্ণেল মোঃ মামুনুল হক ।

এতে উপস্থিত ছিলেন স্থানীয় ইউনিয়ন চেয়ারম্যান, সাংবাদিক,মেম্বার, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ এবং দুই শতাধিক স্থানীয় জনগণ। সভায় প্রধান অতিথি বাংলাদেশী নাগরিক যেন আন্তর্জাতিক সীমানা অতিক্রম করে গরু চোরাচালানের উদ্দেশ্যে ভারতের ভূ-খন্ডে প্রবেশ না করে এবং শিশু ও নারী পাচার,ফেন্সিডিল ও মাদক পাচারের সাথে জড়িত না হয় সে ব্যাপারে প্রেষণা প্রদান করেন।

এসময় চিলাহাটি ১ নং ভোগডাবুরী ইউনিয়নের চেয়ারম্যান একরামুল হক, ৭,৮,৯ নং ওয়ার্ডের মহিলা ইউপি সদস্য শামছুল নেহার (স্বপ্না) , সাংবাদিক মোশফিকুর ইসলাম, এবং সুশীল সমাজের অন্যান্য ব্যক্তিবর্গ মাদক ব্যবসা ও মাদকের ছোবল থেকে সমাজ ও যুবশক্তিকে বাঁচানোর জন্য একসাথে কাজ করার অঙ্গীকারবদ্ধ হন এবং প্রেষণামূলক সভায় উদ্ধুদ্ধ হয়ে সেখানে উপস্থিত এক এক জন চোরাচালানী কাজ হতে বিরত থাকার অঙ্গীকার করে।

ব্যবস্থাপনায় নীলফামারী (৫৬) বিজিবি উদ্যোগে জনসচেতনতামূলক কার্যক্রম অব্যহত থাকায় ইতোমধ্যে
৫৬ বিজিবির দায়িত্বে থাকা সীমান্ত এলাকায় দুর্ঘটনা এবং সীমান্ত অপরাধ অনেকাংশে কমে গেছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো