English|Bangla আজ ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার রাত ৪:৪০
শিরোনাম
চরফ্যাশনে মেয়র- সাধারন কাউন্সিলদের ভোট বিন্যাসপ্রকাশিত খবরের প্রতিবাদ জানিয়ে কাজীর সংবাদ সম্মেলনচরফ্যাশন পৌর সভায় আওয়ামীলীগের জয়বান্দরবানে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধারআবারও খানসামায় দ্রুতগামী মটরসাইকেল-নসিমন সংঘর্ষে যুবক নিহত।মোছাঃ মাহমুদা ইসলাম সেফালী প্রাইসমানি ফুটবল টুর্নামেন্টে ২০২১ শুভ উদ্বোধনচিলমারীতে বিএনপির সংবাদ সম্মেলনশেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে রুপান্তরিত হয়েছে ….নওগাঁয় তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদবাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বাবু ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সৌজন্যে প্রদত্ত শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্টিতঘাটাইলে সংবর্ধনা ও প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী

নিষিদ্ধ কারেন্ট জাল ও বাশ, মাছের ঘের জব্দ করছে নৌ পুলিশ ফাড়ী

জহিরুল ইসলাম জেলা সংবাদদাতা:ব্রাহ্মনবাড়িয়ার নবীনগর সলিমগঞ্জ নৌ পুলিশ ফাড়ীর জিডি নং-৬৬৩ তারিখ ২৬/০২ খ্রিঃ মুলে সলিমগঞ্জ নৌ পুলিশ ফাড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মোঃ কামরুজ্জামান এর নেতৃত্বে ২৬/২ এসআই ফজলুল হক সংগীয় অফিসার ফোর্সসহ অভিযান পরিচালনা করিয়া সলিমগঞ্জ নৌ পুলিশ ফাড়ীর আওতাধীন মেঘনা নদীতে বিভিন্ন স্হানে মালিকবিহীন পাতানো অবস্থায় পাইয়া ১৪৬০০ মিটার দৈর্ঘ্য এবং ৫ মিটার প্রস্থ বিশিষ্ট সর্বমোট (১৪৬০০x৫)=৭৩০০০ বর্গমিটার নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ করা হয়। উদ্ধারকৃত জালের মূল্য (১৪৬০০x৩০)=৪৩৮০০০ টাকা। জব্দকৃত জাল উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা,মোঃ আবু মাসুদ এর সহিত আলোচনাক্রমে প্রকাশ্যে আগুনে পুড়াইয়া ধ্বংস করা হয়।

পরবর্তীতে মেঘনা নদীর শাখা নদীতে অভিযান পরিচালনা করিয়া বাশ ও গাছের ঢালপালা দ্বারা আবদ্ধ ৫ টি অবৈধ মাছের ঘের(খেও) দৈর্ঘ্য অনুমান ১.৫ কিঃ মিঃ উচ্ছেদ পূর্বক অনুমান ২০০ বাশ হেফাজতে নেওয়া হয়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো