English|Bangla আজ ১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার রাত ৪:২২
শিরোনাম
কুড়িগ্রামে শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে উৎকোচের অভিযোগে মানববন্ধনকুড়িগ্রামে ৪দফা দাবিতে সড়ক অবরোধ ও মানববন্ধন করেছে পলিটেকনিক শিক্ষার্থীরা।ফুলবাড়ীতে জমি দখলকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত- ১গঙ্গাচড়ায় সড়ক দূর্ঘটনায় কিশোরের মৃত্যুপলাশবাড়ীতে এশিয়ান টেলিভিশনের ৮ম বর্ষপূর্তি পালিতগোবিন্দগঞ্জে আনন্দ টিভির প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের ১ম মৃত্যুবার্ষিকী পালিতগোবিন্দগঞ্জে এশিয়ান টেলিভিশনের ৮ম বর্ষপূর্তি পালিতগাইবান্ধা-৩ আসনের এমপি এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি করোনা আক্রান্তগাইবান্ধায় পৌরসভা নির্বাচনে ৫ মেয়র প্রার্থীর জামানত বাজেয়াপ্তভালুকায় মেয়র প্রার্থীর নৌকার প্রচারণায় মমেক ছাত্রলীগের সেক্রেটারি হাসান

ভোলা নিখোঁজ শ্রমিকের লাশ মিললো খালে

ভোলা, চরফ্যাশন, প্রতিনিধি

ভোলার চরফ্যাশনে চারদিন আগে নিখোঁজ হওয়া বেল্লাল নামক এক যুবকের ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার উপজেলার শশীভূষণ থানার মায়া নদীর খাল থেকে তার লাশ উদ্ধার করা হয়।
নিহত বেলাল চর কুকরি–মুকরি ইউপির বাবুর হাট গ্রামের হাকিম আলীর ছেলে।

শশীভূষণ থানার ওসি মনিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, উদ্ধার হওয়া বেল্লাল এস এইচ ড্রেজার নামের একটি জাহাজের শ্রমিক হিসেবে চাকরি করতেন। বালুভর্তি জাহাজ থেকে নদীতে পড়ে বেল্লাল নিখোঁজ হয়েছিলেন। রোববার ডুবুরি দল উদ্ধার অভিযান পরিচালনা করলেও নিখোঁজের কোনো সন্ধান মেলেনি।

এস এইচ ড্রেজার জাহাজের মালিক নাজিম উদ্দিন সিকদার জানান, মুজিব নগর থেকে বালুভর্তি জাহাজটি শশীভূষণ আসার পথে মায়া নদীর খাল এলাকায় সুকানীর দারের সঙ্গে আঘাত পেয়ে শ্রমিক বেল্লাল নদীতে পড়ে স্রোতে ভেসে যান।

এদিকে নিহত বেলালের ভাই কবির জানান, নিখোঁজের বিষয়টি তাদের পরিবারের কাছে রহস্যজনক। নিখোঁজের পিছনে অন্য কোনো ঘটনাও থাকতে পারে।

পারিবারিক অভিযোগ সর্ম্পকে ওসি জানান, রিপোর্ট হাতে না পেয়ে কোনো মন্তব্য করা যাচ্ছে না।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো