English|Bangla আজ ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার বিকাল ৫:৪৪
শিরোনাম
রমজানের শুভেচ্ছা জানিয়েছেন, এস আই গোলাম মোস্তফা।নবীনগরে কুয়েত প্রবাসী ওবায়েদউল্লাহ নিজেস্ব অর্থায়নে দরিদ্রজনগোষ্ঠী মাঝে ইফতার সামগ্রী বিতরননবীনগরে ইয়াবাসহ একাধিক মাদক মামলার আসামি এম এস কে মাহবুব ও সাংবাদিক গ্রেপ্তার!গংগাচড়ায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা আটক – ১পাটগ্রাম থানা লালমনিরহাট জেলায় শ্রেষ্ঠ থানা নির্বাচিতনরসিংদীর শিবপুরে ৪০ দিন জামাতে নামাজ পড়ে পুরস্কার জিতে নিয়েছে ২০ কিশোরদিনাজপুর জেলা ছাত্রলীগ কর্মী’র মাক্স বিতরণচট্টগ্রামে তারাবি দিয়ে অর্ধশতাধিক গ্রামে একদিন আগেই রোজা শুরুধর্ষণের শিকার কিশোরি মা-বাবাকে নিয়ে পালিয়ে বেড়াচ্ছেচাঁদপুরের ফরিদগঞ্জে ইফতার সামগ্রী বিতরণ করে ধ্রুবতারা সমাজ কল্যাণ ফাউন্ডেশন।

না ফেরার দেশে চলে গেলেন হোটেল জামানের স্বওাধিকারী আলহাজ্ব মোঃ জামান

আল আমিন চট্রগ্রাম জেলা প্রতিনিধি

না ফেরার দেশে চলে গেলেন হোটেল জামান এন্ড বিরাণী হাউসের প্রতিষ্ঠাতা ও স্বত্তাধিকারী আলহাজ্ব মো. জামান। (ইন্নালিল্লাহি…রাজিউন)।

বৃহস্পতিবার ২ জানুয়ারি ভোর ৫টার দিকে নগরীর আল ফালাহ্ গলিস্থ নিজ বাসভবনে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তার ছোট ছেলে ছোটন জামান।

মৃত্যুকালে আলহাজ্ব মো. জামান এর বয়স হয়েছিল ৮০ বছর। তিনি দুই ছেলে ও তিন মেয়ে এবং নাতি-নাতনি রেখে গেছেন। মরহুমের গ্রামের বাড়ি চট্টগ্রামের রাউজান উপজেলার গহিরা এলাকায়। বৃহস্পতিবার বাদে আসর দুই নম্বর গেইট শেখ ফরিদ জামে মসজিদ প্রাঙ্গনে তার নামাজে জানাজা সম্পন্ন হবে।

তার মৃত্যুতে রাউজানের সাংসদ এ বি এম ফজলে করিম চৌধুরী ও উপজেলা চেয়ারম্যান এহসানুল হক বাবুল শোক জানিয়েছেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো