English|Bangla আজ ২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার রাত ৯:২০
শিরোনাম
বান্দরবানে জীপগাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পরে নিহত ৩ আহত ৫ জনমহেশপুর অফিসার্স ফোরামের উদ্যোগে শিক্ষা প্রতিষ্ঠানে গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরন।ভালুকায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু; স্বামী গ্রেফতারসাপাহারে মাল্টা চাষে ব্যাপক সম্ভাবনা: বাজারজাত নিয়ে বিপাকে চাষীরা!কালীগঞ্জে প্রেমে ব্যর্থ হয়ে যুবকের আত্মহত্যামোংলায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে কোস্ট গার্ডনান্দাইলে এমপি তুহিনের পিতার রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিলমুদি দোকান করে সংসার চলছে কিন্ডারগার্টেন শিক্ষিকারমুরাদনগরের বাঙ্গরার পূৃর্বধৈইরে নবজাগরন সংগঠনের উদ্যাগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরনমেরকুটা নাইট শট সার্কেল টিভি কাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত।

না ফেরার দেশে চলে গেলেন হোটেল জামানের স্বওাধিকারী আলহাজ্ব মোঃ জামান

আল আমিন চট্রগ্রাম জেলা প্রতিনিধি

না ফেরার দেশে চলে গেলেন হোটেল জামান এন্ড বিরাণী হাউসের প্রতিষ্ঠাতা ও স্বত্তাধিকারী আলহাজ্ব মো. জামান। (ইন্নালিল্লাহি…রাজিউন)।

বৃহস্পতিবার ২ জানুয়ারি ভোর ৫টার দিকে নগরীর আল ফালাহ্ গলিস্থ নিজ বাসভবনে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তার ছোট ছেলে ছোটন জামান।

মৃত্যুকালে আলহাজ্ব মো. জামান এর বয়স হয়েছিল ৮০ বছর। তিনি দুই ছেলে ও তিন মেয়ে এবং নাতি-নাতনি রেখে গেছেন। মরহুমের গ্রামের বাড়ি চট্টগ্রামের রাউজান উপজেলার গহিরা এলাকায়। বৃহস্পতিবার বাদে আসর দুই নম্বর গেইট শেখ ফরিদ জামে মসজিদ প্রাঙ্গনে তার নামাজে জানাজা সম্পন্ন হবে।

তার মৃত্যুতে রাউজানের সাংসদ এ বি এম ফজলে করিম চৌধুরী ও উপজেলা চেয়ারম্যান এহসানুল হক বাবুল শোক জানিয়েছেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো