English|Bangla আজ ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার বিকাল ৩:২২
শিরোনাম
কোভিড-১৯ মোকাবেলার লক্ষ্যে পাথরঘাটায় সিসিডিবি’র খাদ্য সামগ্রী, স্বাস্থ্য সুরক্ষা ও কৃষি উপকরন বিতরণ।বাংলাদেশের কনিষ্ঠ মেয়র মনির , বয়স ৩৬গাজীপুরে দুই ছিনতাইকারী গ্রেফতার মোটরসাইকেল জব্দ।ভূঞাপুরে পৌরসভা নির্বাচন উপলক্ষে আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিতকালীগঞ্জে ভিক্ষুক পূর্ণবাসন কার্যক্রম উদ্বোধন করেন জেলা প্রশাসক এস.এম. তরিকুল ইসলাম।সচেতনতা বার্তা নিয়ে পায়ে হেঁটে ৭০ কিঃমিঃ পথ পাড়ি দিল নোবিপ্রবি শিক্ষার্থী রিয়াদ!ফরদাবাদ ইউপি নির্বাচন: আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ইয়াকুব মাস্টারকুড়িগ্রামে কেমিস্টস্ সমাবেশ ও পরিচিতি সভাআত্রাইয়ে ফসলি জমিতে পুকুর খনন, খনন বন্ধে অভিযোগ: প্রশাসন নিরবগোবিন্দগঞ্জে অটোভ্যান চালক হামিদুল হত্যাকান্ডের ঘটনায় গ্রেফতার-৩

নারী-শিশু পাচার ও চোরাচালান প্রতিরোধে বিজিবি সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা

তুহিন হোসেন, বেনাপোল প্রতিনিধি :

বেনাপোল বিজিবি কোম্পানি সদর কতৃক আয়োজিত মাদক, নারী- শিশু পাচার ওচোরাচালান প্রতিরোধে স্থানীয় সংবাদকর্মীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সোমবার দুপুর ১২টার সময় বেনাপোল বিজিবি কোম্পানি সদর এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে, ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল সেলিম রেজার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বিজিবির উপ-মহাপরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মোঃ জালাল গনি খান, এনডিসি, পিএসসি, রিজিয়ন কমান্ডার, দক্ষিন-পশ্চিম রিজিয়ন, যশোর, বিশেষ অতিথি সেক্টর কমান্ডার কর্ণেল মোঃ আরশাদ আলী ও ৪৯ বিজিবি টুআইসি মেজর নজরুল ইসলাম।

মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন, বেনাপোল প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব মহসিন মিলন, সিনিয়র আলহাজ্ব সাংবাদিক বকুল মাহবুব, আলহাজ্ব জামাল হোসেন,প্রেস ক্লাবের সাধারন সম্পাদক রাশেদুর রহমান রাশু, টিভি জর্ণালিস্ট এসোশিয়েশনের সভাপতি সাজেদুর রহমান, দৈনিক ইওেফাকের সাংবাদিক কাজী শাহজাহান সবুজ, দৈনিক যুগান্তর ও আরটিভির সাংবাদিক কামাল হোসেন, এস এ টিভির শেখ নাছির উদ্দিন, বি.বি.সি টিভির ইকরামুল ইসলাম. দৈনিক জনতার ওসমান গনি, দৈনিক সংবাদের দেবুল কুমার দাস, এটিএন বাংলার আহমদ আলী শাহীন, এশিয়ান টিভির শেদুজ্জামান বাপ্পীও মিলন হোসেন, বিজয় 52 টিভির তুহিন হোসেন, ঢাকা ট্রিবিউনের সেলিম রেজা, নয়া দিগন্তের আব্দুল মান্নান, হীদুজ্জামান শাহীন, দৈনিক মানব কন্ঠের ফারুক হাসান, দৈনিক আমার সংবাদের ফারুক হোসেন, আব্দুল আউয়ালসহ ইলেট্রিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মী। এ সময় প্রধান অতিথি বলেন মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স যে কোন মূল্যে মাদক চোরাচালান বন্ধ করতে হবে।

তিনি মাদকের সুফল-কুফল, সীমান্তে অবৈধ পারাপার, মাদক, নারী-শিশু পাচার প্রতিরোধে ও পাসপোর্ট যাত্রীরা যেন হয়রানী না হয় সে বিষয়ে বিজিবিকে সহযোগিতা করার জন্য সকলের প্রতি আহবান জানান।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো