English|Bangla আজ ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার সকাল ৭:৫৪
শিরোনাম
সাপাহারে খোট্টা পাড়া সরিষাভাঙ্গা মেশিনের ফিতার সাথে জড়িয়ে যুবকের মৃত্যু।বান্দরবানে ১৫০ শিক্ষার্থীকে দেয়া হলো বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা সহায়ক বইবান্দরবানে ত্রিমুখী সড়ক দুর্ঘটনায় আহত ৬মুরাদনগরে মনিরুল আলম দিপুর উদ‍্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণবিদ্যুতপৃষ্টে চাচা ভাতিজার মৃত্যুতে সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন।ইউএনও একরামুল ছিদ্দিকমুজিববর্ষে পত্নীতলায় প্রধানমন্ত্রীর উপহার বাড়ি পাচ্ছেন ১১৪ টি ভূমিহীন পরিবারশ্রীমঙ্গলে আগামী কাল গৃহহীনদের জন্য নবনির্মিত ৩শত ঘর উদ্বোধন করা হবে আগামীকালপিএইচডি কর্তৃক চরফ্যাশনে মা ও কিশোর-কিশোরী সমাবেশ অনুষ্ঠিতচিলমারীতে জ্বালানী তেল সরবরাহ এবং ডিপো স্থাপনের দাবীতে মানববন্ধনচিলমারীতে পাট গুদামে আগুন, লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

নান্দাইলে মাস্ক না পরায় ২০ জনকে জরিমানা,মাদক আইনে একজনের ৭ দিনের কারাদণ্ড

মোহাম্মদ আমিনুল হক বুলবুল,নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি:

ময়মনসিংহের নান্দাইলে মাস্ক না পরার কারণে পথচারী, দোকানদার এবং ক্রেতা- বিক্রেতাসহ ২০ জনকে ৫ হাজার ৮ শত টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (১ ডিসেম্বর ) সকাল থেকে বিকাল পর্যন্ত করোনা ভাইরাস থেকে সুরক্ষিত থাকতে মাস্ক পরিধান নিশ্চিত করতে নান্দাইল উপজেলা প্রশাসন কর্তৃক নান্দাইল পৌরসভা সদরের বাজারে মোবাইলকোর্ট পরিচালনা করা হয়।

নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার ও এ্যাক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট মোঃ এরশাদ
উদ্দিনের নেতৃত্ব এই অভিযান পরিচালনা করা হয়।

মোঃ এরশাদ উদ্দিন জানান, স্বাস্থ্যবিধি না মানায় ও মাস্ক না পরায় ২০ জনকে মামলা দেওয়ার পাশাপাশি তাদের কাছ থেকে ৫ হাজার ৮ শত টাকা জরিমানা আদায় করা হয়েছে।

এছাড়া মাদকদ্রব্য বহন করার অপরাধে নান্দাইল চন্ডিপাশা গ্রামের মুকুল চন্দ্র বর্মণ এর পুত্র বিজয়(২৫) কে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুযায়ী ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং ৫ হাজার অর্থদণ্ড অনাদায়ে ৭ দিনের কারাদণ্ড প্রদান করা হয়েছে।

এছাড়াও নান্দাইল বাসস্ট্যান্ড এ অবস্থিত মনছোয়া রেস্টুরেন্টে অভিযান চালিয়ে স্কুল-কলেজ পড়ুয়া শীক্ষার্থীদের অনৈতিক কর্মকান্ডের প্রমান পাওয়ায় পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত রেস্টুরেন্ট বন্ধ করে দেয়া হয়।

এসময় মাস্কবিহীন ব্যক্তিদের মাঝে মাস্ক বিতরণ এবং মাস্ক ব্যবহারে সচেতন করতে ব্যপক প্রচারনা চালানো হয়। যারা মাস্ক পড়েনি তাদেরকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিনামূল্যে মাস্ক পড়িয়ে দেয়া হয়।

করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে মানুষের মধ্যে স্বাস্থ্যবিধি সম্পর্কে সচেতনা বৃদ্ধির লক্ষ্যে এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান ইউএনও মোঃ এরশাদ উদ্দিন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো