English|Bangla আজ ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার রাত ১:৫১
শিরোনাম
চরফ্যাশন পৌর নির্বাচনে শেষ মুহুর্তে প্রচার প্রচারণায় ব্যস্ত প্রার্থীরাফুলছড়িতে ভূমি অফিস নির্মাণ কাজের উদ্বোধন করলেন-ডেপুটি স্পীকারখানসামায় হিন্দু ধর্মাবলম্বীদের জন্য গীতা বিদ্যালয় উদ্বোধন।রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপিত হেলাল সম্পাদক দুলুগোবিন্দগঞ্জ পৌরসভার মেয়র-কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ ও সংবর্ধনাপলাশবাড়ীতে রাস্তায় ইটের সোলিং করণ প্রকল্পের উদ্বোধণনওগাঁয় গলা ও পায়ের রগকাটা এক ব্যক্তিকে উদ্ধার করলো পুলিশ ও ফায়ার সার্ভিসসোনারগাঁওয়ে ঘুমের ঔষধ খাইয়ে ৫ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণপ্রেমিকাকে বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল তরুণেরসাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে ঘাটাইল প্রেসক্লাবের মানববন্ধন।

নরসিংদীতে সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে মানববন্ধন

নরসিংদী প্রতিবেদক :

নোয়াখালীর কোম্পানীগঞ্জ বসুরহাটে পেশাগত দায়িত্ব পালনকালে গুলিবিদ্ধ হয়ে নিহত সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদে নরসিংদীতে প্রতিবাদ সমাবেশ করেছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম নরসিংদী শাখা।

২৩ ফেব্রুয়ারি মঙ্গলবার নরসিংদী প্রেস ক্লাবের সামনে মাধবদী থানা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও বিএমএসএফ’র কেন্দ্রীয় উপকমিটির সদস্য খন্দকার শাহিন এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভপতি সোহেল আহমেদ, নরসিংদী জেলা শাখা বিএমএসএফ এর উপদেষ্টা এবিএম আজরাফ টিপু, বিএমএসএফ এর কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন নিলু, নির্বাহী সদস্য মোস্তাফিজুর রহমান, নরসিংদী সদর প্রেস ক্লাবের সভাপতি মোহাম্মদ বাবুল মিয়া,মাধবদী থানা শাখার বিএমএসএফ এর সাধারণ সম্পাদক আলাল উদ্দিন আলাল, সাংবাদিক নাজিম উদ্দিন প্রমুখ।

মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন, বিএমএসএফ মাধবদী থানা শাখার সভাপতি আব্দুল কুদ্দুস,সহ-সভাপতি আব্দুল হান্নান মানিক,যুগ্ম-সাধারণ সম্পাদক আওলাদ হোসেন,সাংগঠনিক সম্পাদক রাকিবুল হাসান জয়,নিউজ নরসিংদী টিভির চেয়ারম্যান আশিকুর রহমান, দৈনিক উত্তাপ পত্রিকার স্টাফ রিপোর্টার মিজানুর রহমান সোহাগ ও বিএমএসএফ নরসিংদী জেলা শাখার মহিলা বিষয়ক সম্পাদক সানজিদা আক্তার রুমা, বিএমএসএফ বিভিন্ন বিভিন্ন উপজেলা ও জেলা কমিটির সদস্য সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

পরে এক সমাবেশে বক্তারা বলেন, সাংবাদিক মুজাক্কির হত্যার বিচার দ্রুত সময়ের মধ্যে করতে হবে। দেশে সাংবাদিক নির্যাতনে বিচারহীনতার সংস্কৃতির কারণে এমন ঘটনা বার বার ঘটছে। ঘটনার সঙ্গে জড়িতরা যত প্রভাবশালীই হোক না কেন তাদের গ্রেফতার করে দৃষ্টান্ত স্থাপন করার জন্য সরকারের কাছে দাবি জানান বক্তারা।

বোরহান মেহেদী

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো