English|Bangla আজ ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার দুপুর ১:১৮
শিরোনাম

নবীনগর থানার পুলিশ সদস্য কনস্টেবল, সেলিম মিয়া’কে বিদায় সংবর্ধনা।

জহিরুল ইসলাম জেলা সংবাদদাতা:

নবীনগর শেখ রাসেল ব্লাড ডোনেশন ক্লাবের উদ্যোগে আয়েশা আমজাদ টাওয়ার এর কনভেনশন সেন্টারে বুধবার (২৬ ফেব্রুয়ারী) সন্ধ্যায় এই বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক এবিএম নাজমুল হাসান জেমস এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাঃ আহমেদ হোসেন ফুল মিয়া।ছাত্রলীগ নেতা কবি মোবারক হোসেনের সঞ্চলনায় এতে স্বাগত বক্তব্য রাখেন শেখ রাসেল ব্লাড ডোনেশন ক্লাবের সভাপতি ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল তুষার।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি সামস আলম, নবীনগর প্রেস ক্লাবের সভাপতি মাহাবুব আলম লিটন, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি এম কে জসিম উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি আব্বাস উদ্দিন হেলাল, সাংবাদিক গোলাম মোস্তফাসহ আরো অনেকে।
এতে উপস্থিত অতিথিবৃন্দের মুখে কনস্টেবল সেলিম মিয়ার ইতিবাচক কর্মকাণ্ডের প্রশংসা করতে শোনা যায়। তার দীর্ঘ চাকুরী জীবনে গরীব অসহায় মানুষের পাশে ছিলেন, নানা কাজকর্ম সম্পাদন করতেন বিভিন্ন বক্তার মুখে প্রশংসা ও কান্নাজড়িত কন্ঠে বিদায় সংবর্ধনায় বিভিন্ন বানী ও উপজেলার বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয় ।

অনুষ্ঠানে সংবর্ধিত বিদায়ী অতিথি কনস্টেবল সেলিম নবীনগেরর স্মৃতি বিজড়িত ঘটনাবহুল আবেগঘন বক্তব্য রাখেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো