English|Bangla আজ ২৭শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার সকাল ১০:৫৬
শিরোনাম
গোবিন্দগঞ্জ পৌরসভার নির্বাচনে ভোটারদের চাওয়া পরিকল্পিত উন্নয়ন ও সুষ্ঠু নির্বাচননাচনাপাড়ায় কৃষকের ধানের পালায় আগুন দিয়েছে দুর্বৃওরাচাঁপাইনবাবগঞ্জে ডিবি পুলিশের অভিযানে ইয়াবা-ফেনসিডিলসহ ৩ জন গ্রেপ্তারকুুড়িগ্রামে ১৪ কেজি গাঁজা ও ২০২ বোতল ফেনসিডিলসহ সাংবাদিক আটকতার্ত ক্ষুদ্র নৃ-গোষ্ঠির মানুষদের মাঝে শীতবস্ত্র পৌছে দিলেন নওগাঁর প্রকৌশলীরাকুড়িগ্রাম জেলা পুলিশের শ্রেষ্ঠ এএসআই উলিপুর থানার সোহাগ পারভেজবাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির বিশেষ টিমের সদস্য, রুহুল আমিন।ভূঞাপুরে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন, ১০ কাউন্সিলর প্রার্থীকে জরিমানাগোবিন্দগঞ্জ দুই বালুদস্যূ আটককুড়িগ্রামে জমি নিয়ে বিরোধের জেরে মাছ ও গাছের সাথে এ কেমন শত্রুতা?

নবীনগরে হুরুয়া রঙ্গীন টিভি কাপ প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা অনুষ্ঠিত

জহিরুল ইসলাম,ব্রাহ্মনবাড়িয়া প্রতিনিধি

জহিরুল ইসলাম জেলা সংবাদদাতা:‘মাদককে না বলি, খেলাধুলাকে হ্যা বলি’ এই স্লোগানকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার হুরুয়া যুব সমাজের উদ্যোগে বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) হুরুয়া টি-২০ ক্রিকেট রঙ্গিন টিভি কাপ প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা দুপুর ৩ঘটিকায় হুরুয়া ঐতিহাসিক খেলার মাঠে অনুষ্ঠিত হয়েছে।

মাদকের ভয়ানক ছোবল থেকে যুবসমাজকে রক্ষায় ও খেলাধুলায় উৎসাহিত করতে বিগত ১১ বছর যাবত এই জমকালো খেলার আয়োজন করে আসছে হুরুয়া যুব সমাজ। ফাইনাল খেলায় অংশগ্রহণ করেন একতা স্পোর্টিং ক্লাব বনাম তানহা স্পোর্টিং ক্লাব। সভাপতিত্ব করেন জিনদপুর ইউপি পরিষদের সদস্য বিল্লাল হোসেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীনগর উপজেলা আওয়ামী লীগের সদস্য, সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সফিকুল ইসলাম ভূইয়া। প্রধান পৃষ্ঠপোকতায় ছিলেন আমেরিকা প্রবাসী কুদ্দুস মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জসিম উদ্দিন মঙ্গল ডিলার, সমাজসেবক জীবন মিয়া প্রমুখ।

উক্ত ফাইনাল খেলায় একতা স্পোর্টিং ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় তানহা স্পোর্টিং ক্লাব। খেলা পরিচালনায় ছিলেন মোঃ শুভ, জুয়েল, নির্মল ও জামান। সঞ্চালনায় ছিলেন বাদল সরকার। খেলায় সার্বিক সহযোগিতা করেন ইতালি প্রবাসী মোবারক হোসেন, সৌদি প্রবাসী জাকির হোসেন, দুবাই প্রবাসী মোজাম্মেল, মালদ্বীপ প্রবাসী শাহিন মিয়া, কাতার প্রবাসী ইয়ার হোসেন, দুবাই প্রবাসী মোঃ জসিম, সৌদি প্রবাসী শাকিল, রাশিয়া প্রবাসী মোঃ সোহেল ও মালেশিয়া প্রবাসী আব্দুস সালামসহ হুরুয়া গ্রামের প্রবাসীরা। পুরস্কার বিতরণের সময় অতিথিবৃন্দরা তাদের বক্তব্যে বলেন, এলাকা মাদকমুক্ত করতে হলে যুুবসমাজকে খেলাধুলায় ব্যস্ত রাখতে হবে।

আজকের যুবকরা আগামী দিনের সম্পদ, অভিবাবকরাও সন্তানদের প্রতি নজর দিতে হবে। আমরা তাদের এই খেলাকে সমর্থণ জানিয়ে আসছি সবসময়, হুরুয়া যুব সমাজের যেকোন উন্নয়ন মূলক কাজে সহযোগিতা করে যাবো।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো