English|Bangla আজ ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার রাত ১১:৫০
শিরোনাম

নবীনগরে ভিটিবিশাড়া হাইস্কুলের বার্ষিক পুরষ্কার বিতরণী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০২০ইং অনুষ্ঠিত

জহিরুল ইসলাম জেলা সংবাদদাতা:

গতকাল ২৯শে ফেব্রুয়ারি শনিবার ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার ঐতিহ্যবাহী “ভিটিবিশাড়া সরকারী জুনিয়র হাইস্কুলের” বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান-২০২০ইং অনুষ্ঠিত হয়। ভিটিবিশাড়া সরকারি জুনিয়র হাইস্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি তারেক হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি উপস্হিত ছিলেন নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মাসুম স্যার।

“বিশেষ অতিথি হিসেবে স্বাগত বক্তব্য রাখেন, রতনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিএস রুহুল আমিন। বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন নবীনগর উপজেলা শিক্ষা অফিসার, আব্দুল আউয়াল, বিশিষ্ট আওয়ামীলীগ নেতা কামরুল হুদা কাজল।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত পাচঁজন বীরমুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান করা হয় যথাক্রমে, বীরমুক্তিযোদ্ধা মহিউদ্দিন আহমেদ, বীরমুক্তিযোদ্ধা গোলাম সারোয়ার, বীরমুক্তিযোদ্ধা গোলাম আহমেদ জর্জ, বীরমুক্তিযোদ্ধা মিজানুর রহমান, বীরমুক্তিযোদ্ধা জাহাঙ্গীর আলম।

প্রধান শিক্ষক আবু হানিফ স্যারের পরিচালনায় স্হানীয় জনপ্রতিনিধি মনির মেম্বারের সার্বিক তত্ত্বাবধানে ও সহকারী শিক্ষক সালাউদ্দিন স্যারের সঞ্চালনায় শিক্ষা প্রতিষ্ঠানের শতাধিক শিক্ষার্থীর অংশগ্রহণে কেমলমতি কিশোর কিশোরীদের নান্দনিক দৃষ্টিনন্দন জারী-সারী-ভাটিয়ালী-পল্লী গীতির সুরের মোর্ছনার নৃর্ত্যে ও ছন্দে উপস্হিত দর্শকশ্রোতাদের প্রানবন্ত করে মাতিয়ে তুলে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো