English|Bangla আজ ২৭শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার সকাল ৯:৫৩
শিরোনাম
গোবিন্দগঞ্জ পৌরসভার নির্বাচনে ভোটারদের চাওয়া পরিকল্পিত উন্নয়ন ও সুষ্ঠু নির্বাচননাচনাপাড়ায় কৃষকের ধানের পালায় আগুন দিয়েছে দুর্বৃওরাচাঁপাইনবাবগঞ্জে ডিবি পুলিশের অভিযানে ইয়াবা-ফেনসিডিলসহ ৩ জন গ্রেপ্তারকুুড়িগ্রামে ১৪ কেজি গাঁজা ও ২০২ বোতল ফেনসিডিলসহ সাংবাদিক আটকতার্ত ক্ষুদ্র নৃ-গোষ্ঠির মানুষদের মাঝে শীতবস্ত্র পৌছে দিলেন নওগাঁর প্রকৌশলীরাকুড়িগ্রাম জেলা পুলিশের শ্রেষ্ঠ এএসআই উলিপুর থানার সোহাগ পারভেজবাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির বিশেষ টিমের সদস্য, রুহুল আমিন।ভূঞাপুরে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন, ১০ কাউন্সিলর প্রার্থীকে জরিমানাগোবিন্দগঞ্জ দুই বালুদস্যূ আটককুড়িগ্রামে জমি নিয়ে বিরোধের জেরে মাছ ও গাছের সাথে এ কেমন শত্রুতা?

নবীনগরে ছেলের পরিক্ষার সিট দেখতে গিয়ে স্কুলের নামফলক ভেঙ্গে বাবার মৃত্যু

জহিরুল ইসলাম,ব্রাহ্মণবাড়ীয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার সলিমগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ে ছেলের এসএসসি পরিক্ষার সিট দেখতে গিয়ে স্কুলের নামফলক ভেঙ্গে বাবার মৃত্যু হয়েছে।রবিবার(০২/০২)বিকালে মর্মান্তিক এ ঘটনাটি ঘটে। স্থানীয়দের সাথে আলাপ কালে জানা যায়,মুক্তারামপর গ্রামের(মধ্য পাড়ার)মোঃ খুরশিদ মিয়া সলিমগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রবেশ পথের প্রধান গেইটে অবস্থান কালে ফটকের উপড়ে নির্মীত নামফলক ভেঙে তার মাথায় পড়ে মাথা থেতলে মাথার মগজ বের হয়ে যায়,ঘটনাস্থলেই তাহার মৃত্যু হয় বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

এ ঘটনায় আরো এক ব্যাক্তি মারাত্বক আহত হয়ে স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন আছেন। উল্লেখ্য,আগামীকাল সোমবার (০২/০২)খুরশিদ মিয়ার ছেলে আমিনুল ইসলাম ২০২০ সালের এসএসসি,পরিক্ষার্থী তাই ছেলের পরিক্ষার্থীর সিট দেখতেই তিনি স্কুলে যান। সলিমগঞ্জ পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই,শফিকুল ইসলাম রাজা জানান,মরদেহ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করা হবে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো