English|Bangla আজ ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার রাত ১১:৫৪
শিরোনাম
বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও মাতৃভাষা দিবস উপলক্ষে লাউডোব ইউনিয়ন আ’লীগের আলোচনা সভা:নবীনগরে মুজাক্কির হত্যার বিচার চেয়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন নবীনগর থানা প্রেসক্লাব।নওগাঁয় সকালে তালিকা থেকে বাদ ॥ দুপুরে মৃত্যু ॥ বিকেলে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন ॥ এলাকায় আলোচনার ঝড়পলাশবাড়ীতে প্রমীলা প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিতবান্দরবা‌নে ভাল্লুকের আক্রমণে আহত ৩ফুলছড়ির চরের ভুট্রাক্ষেত থেকে যুবতীর লাশ উদ্ধারহারাগাছ পৌর নির্বাচনে শেষ মুহূর্তে জোড় প্রচারে আ.লীগের মেয়র প্রার্থীচরফ্যাশন পৌর নির্বাচনে শেষ মুহুর্তে প্রচার প্রচারণায় ব্যস্ত প্রার্থীরাফুলছড়িতে ভূমি অফিস নির্মাণ কাজের উদ্বোধন করলেন-ডেপুটি স্পীকারখানসামায় হিন্দু ধর্মাবলম্বীদের জন্য গীতা বিদ্যালয় উদ্বোধন।

নবীগঞ্জে ফের সড়ক দুর্ঘটনা আহত ৭ : গুরুতর আহত অবস্থায় ২ জনকে সিলেট প্রেরণ

এইচ অার রুবেল হবিগঞ্জ জেলা প্রতিনিধি :

কয়েক ঘন্টার ব্যবধানের মাথায় নবীগেঞ্জর ঢাকা-সিলেট মহাসড়কের যাত্রীবাহী একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার মধ্যে ছিটকে পড়ে আহত হয়েছে ৭ জন।

এর মধ্যে গুুরুতর আহত অবস্থায় ২ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে, বাকি আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।আহতরা হলো-তাসলিমা বেগম (৫৪),আইভি আক্তার (১৮), আলামিন (৩৩),আনিছা বেগম (৯০),আতু আক্তার(১৭),রাবেয়া আক্তার (১১),মোছাঃ শাহানাজ (২৮)।শুক্রবার (৬মার্চ) বেলা ২টা ৩০মিনিটে মড়াসকের রুস্তমপুর টোল প্লাজার কাছে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার খবর পেয়ে হাইওয়ে থানা পুলিশের একটি দল আহতদের উদ্ধার করেন। আহতদের মধ্যে একজন জানান,মাইক্রোবাসের চালক চলন্ত অবস্থায় মোবাইল ফোনে কথা বলছিল।

একপর্যায়ে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাসকে সাইড দিতে গেলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার মধ্যেই উল্টে যায়। মাইক্রেবাসটি ঢাকা থেকে সিলেটে মাজার জিয়ারতের উদ্দেশ্যে রওয়া দেয়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো