English|Bangla আজ ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার ভোর ৫:৩৪
শিরোনাম
সচেতনতা বার্তা নিয়ে পায়ে হেঁটে ৭০ কিঃমিঃ পথ পাড়ি দিল নোবিপ্রবি শিক্ষার্থী রিয়াদ!ফরদাবাদ ইউপি নির্বাচন: আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ইয়াকুব মাস্টারকুড়িগ্রামে কেমিস্টস্ সমাবেশ ও পরিচিতি সভাআত্রাইয়ে ফসলি জমিতে পুকুর খনন, খনন বন্ধে অভিযোগ: প্রশাসন নিরবগোবিন্দগঞ্জে অটোভ্যান চালক হামিদুল হত্যাকান্ডের ঘটনায় গ্রেফতার-৩পলাশবাড়ীতে মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিতগংগাচড়ায় পিপিআর রোগ নির্মূলে বিনামুল্যে টিকা প্রদানের উদ্ধোধনআলোচিত সেই শিশু রফিকুলের দায়িত্ব নিলেন ইউপি চেয়ারম্যান হাসানঠাকুরগাঁওয়ে রুহিয়ায় দুই রাস্তার বেহাল দশাকুলিয়ারচরে প্রবীন আ. লীগ নেতা রমিজ উদ্দিন ভূইয়া আর নেই

নজিপুর সরকারি কলেজে বার্ষিক ক্রীড়া ও সাহিত্য প্রতিযোগিতার পুরস্কার বিতরণী

মাসুদ রানা, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি :

নওগাঁর নজিপুর সরকারি কলেজের বার্ষিক ক্রীড়া ও সাহিত্য-সংস্কৃতি প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার কলেজের অধ্যক্ষ প্রফেসর মো: সাঈদুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি শহীদুজ্জামান সরকার এমপি।

কলেজের প্রাণবন্ত অনুষ্ঠানে তিনি বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। শিক্ষার্থীদের উদ্দ্যেশে তিনি বলেন সুচারুরূপে কর্ম সমাধানের জন্য তোমাদের জ্ঞান অর্জন করতে হবে , প্রকৃত জ্ঞানই তোমাদের সুনাগরিক হিসাবে গড়ে তুলবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল গাফ্ফার , উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল খালেক চৌধুরী । এ সময় আরও ছিলেন থানার অফিসার ইনচার্জ পরিমল চক্রবর্তী , ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ , মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা , কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি আরমান আলী সরদার( নাহিদ) সহ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ , শিক্ষকমন্ডলী ও সুধিজনেরা। স্ঞ্চালনায় ছিলেন সহকারী অধ্যাপক কোহিনুর সুলতানা। শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মাসুদ রান
পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি
তারিখ: 20-০২-২০২০ইং
মোবাইল নং- ০১৭১৩৯৩৬৯১

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো