English|Bangla আজ ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার রাত ১০:১২
শিরোনাম
মুক্তাগাছা প্রেসক্লাব কর্তৃক আয়োজিত শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানশেখ হাসিনার সাহসী ও বলিষ্ঠ মানবিক নেতৃত্বে গড়ে উঠবে সমৃদ্ধ এক বাংলাদেশ —ওবায়দুল কাদেরগাজীপুরে যুবলীগের উদ্যোগে,৫শত অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল ও মাস্ক বিতরণ করেরংপুরে অসহায়দের মাঝে কম্বল বিতরণ অব্যাহত আ.লীগ নেতা মওলারনান্দাইলে ক্যারাভান রোড শো উদ্বোধনকলারোয়া থানা পুলিশের অভিযানে ৩৯ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটকপলাশবাড়ীতে বাঁধন ফাউন্ডেশন আয়োজিত চাইনিজ ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধনমামলা চলমান অবস্হায় জেনারেল হাসপাতালের নামে জমি দখলের পায়তারাভোলায় প্রতারক ও ভূমিদস্যু আবুল কালামের বিচারের দাবিকোভিড-১৯ মোকাবেলার লক্ষ্যে পাথরঘাটায় সিসিডিবি’র খাদ্য সামগ্রী, স্বাস্থ্য সুরক্ষা ও কৃষি উপকরন বিতরণ।

নগর জাপার কমিটি বাতিলের আলটিমেটাম

আব্দুল করিম চট্রগ্রাম মহানগর প্রতিনিধি

চট্রগ্রাম মহানগর জাতীয় পার্টির তথাকথিত নয় সদস্যের কাগুজে কমিটি ৩১ জানুয়ারির মধ্যে অবিলম্বে বাতিলের দাবি জানিয়েছেন নগর জাতীয় পার্টির ( জাপা) সিনিয়র সহসভাপত্বি কামাল উদ্দিন তালুকদার।

রোববার (২৬ জানুয়ারি) বিকালে চট্টগ্রাম প্রেস ক্লাব আবদুল খালেক মিলনায়তনে নগর জাতীয় পার্টি আয়োজনে এক সংবাদ সম্মেলনে তিনি এ দাবি জানান।ঐক্যবদ্ধ আওয়াজ তুলি, বাঁচাও নগর জাতীয় পার্টি, হঠাও সমাজবিরোধী’ সোলায়মান এই স্লোগানকে সামনে রেখে লিখিত বক্তব্যে কামাল উদ্দিন বলেন নগর জাতীয় পার্টির সভাপতি সোলায়মান শেঠকে সকল পদপদবী থেকে অবিলম্বে বহিস্কারের দাবি জানাচ্ছি। অন্যথায় ৩১ জানুয়ারি নগরের মেলা কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিতব্যঐক্য সমাবেশ থেকে পরবর্তী কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে।তিনি আরো বলেন, সোলাইমান শেঠ দলের নাম ব্যবহার করে বিভিন্নভাবে রাজনৈতিক দুর্বৃত্তায়নের মাধ্যমে বিভিন্ন কূট-কৌশলে সভাপতির পদ আখড়ে রাখছে।

চট্টগ্রাম নগরের আওতাধীন কোনো থানা কমিটি,ওয়ার্ড কমিটি নাই, ছিল না। কোনো অঙ্গ ও সহযোগী সংগঠন কথিত সভাপতি সঙ্গে রাজনৈতিক সম্পর্ক নেই।কামাল বলেন দুঃখজনকভাবে বলতে দ্বিধা নেই, চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টি আজ ধ্বংসের শেষ সীমানায় তলানিতে অবস্থান করছে শুধুমাত্র একজন চিহ্নিত ভূমিদস্যু, সমাজবিরোধী ও অরাজনৈতিক সোলায়মান শেঠ নামক ব্যক্তির কারণে।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন নগর জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শামশুল আলম দুলাল, সাংগঠনিক সম্পাদক কে.এম আবছার উদ্দীন রনি।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় যুবসংহতি কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক নাছির উদ্দীন ছিদ্দিকী, জাতীয় সেচ্ছাসেবক পার্টি কেন্দ্রীয় সহসভাপতি ও নগর সভাপতি আনিসুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন স্বপন, জাতীয় যুব সংহতি নগর আহ্বায়ক আবছার উদ্দিন রনি, সদস্য সচিব কায়সার হামিদ মুন্না, জাতীয় শ্রমিক পার্টি নগর আহ্বায়ক শামসুল আলম দুলাল, সদস্য সচিব হারুনুর রশিদ হারুণ, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি নগর আহ্বায়ক জহিরুল ইসলাম রেজা, সদস্য সচিব এমদাদ হোসেন চৌধুরী, জাতীয় কৃষক পার্টি আহ্বায়ক এনামুল হক বেলাল ও সদস্য সচিব নুর আহমদ মিঠু প্রমুখ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো