English|Bangla আজ ২৪শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার সকাল ৬:১২
শিরোনাম
আব্দুল্লাহপুর ইউপি নির্বাচনে আবারো আওয়ামীলীগ মনোনায়ন প্রত্যাশী আল এমরান প্রিন্স।রাণীনগরে সদর ইউপি চেয়ারম্যান পদে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী জনির মটরসাইকেল শোডাউনগোবিন্দগঞ্জে ডায়াবেটিক হাসপাতালের শুভ উদ্বোধনরাজারহাটে মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহার পেলেন ৭০টি ভূমিহীন পরিবারসুন্দরগঞ্জে সিএনজি ও ভটভটি মুখোমুখি সংঘর্ষে নিহত-১পলাশবাড়ীতে ঘরের দলিল ও চাবি পেলেন ৬০টি ভূমিহীন-গৃহহীন পরিবাররাণীনগরে ৯০ টি পরিবার পেল স্বপ্নের ঠিকানারাণীনগরে আধাঁরে আলো মানবতার সংগঠনের পথচলা শুরুনাগেশ্বরী শিক্ষক কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিতভূঞাপুরে সাংবাদিক জুলিয়া পারভেজের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল

নগরের বাকলিয়ায় হত্যা মামলার আসামী মামুন পুলিশের জালে

আল আমিন চট্রগ্রাম জেলা প্রতিনিধি

চট্রগ্রাম নগরের বাকলিয়ায় আলোচিত বুবলি হত্যাকাণ্ডের অন্যতম আসামি মামুনকে (২৪) আটক করেছে পুলিশ। এসময় হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি কিরিচও উদ্ধার করা হয়।রোববার (৫ জানুয়ারি) সকালে তাকে আটক করা হয়। মামুন বাকলিয়ার বজ্রঘোনা লোক্কার বাড়ির আব্দুস শুক্কুরের ছেলে।

মামুনের কাছ থেকে উদ্ধার করা কিরিচ।পুলিশ সূত্রে জানা যায়, দীর্ঘদিন পলাতক থাকার পর পরিস্থিতি অনুকূল ভেবে মামুন এলাকায় প্রবেশ করে। পরে গোপন সংবাদে খবর পেয়ে পুলিশ তাকে গ্রেপ্তার করে। পরে তার দেওয়া তথ্যমতে হত্যায় ব্যবহৃত আলামত জব্দ করা হয়।

২০১৯ সালের ১১ মে রাতে পূর্বশত্রুতার জের ধরে সন্ত্রাসী শাহ আলমের নেতৃত্বে মামুন ও তার দলবল বুবলির বাড়িতে হামলা চালায়। হামলার মূল টার্গেট বুবলীর ভাই রুবেল হলেও সন্ত্রাসীরা রুবেলকে না পেয়ে তার বোন বুবলীকে বিদেশী পিস্তল দিয়ে গুলি করে হত্যা করে। নিহত বুবলী দুই শিশু সন্তানের জননী ছিলেন।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দীর্ঘদিন আত্মগোপনে থাকার পরে মামুন অবশেষে পুলিশের জালে ধরা পড়েছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্যে পাঁচ দিনের রিমান্ড চাওয়া হয়েছে। আদালত আবেদন মঞ্জুর করলে আমরা জিজ্ঞাসাবাদ করলে জানা যাবে এ ঘটনার সঙ্গে আরও কার কার সম্পৃক্ততা রয়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো