English|Bangla আজ ২৭শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার সকাল ১০:৫১
শিরোনাম
গোবিন্দগঞ্জ পৌরসভার নির্বাচনে ভোটারদের চাওয়া পরিকল্পিত উন্নয়ন ও সুষ্ঠু নির্বাচননাচনাপাড়ায় কৃষকের ধানের পালায় আগুন দিয়েছে দুর্বৃওরাচাঁপাইনবাবগঞ্জে ডিবি পুলিশের অভিযানে ইয়াবা-ফেনসিডিলসহ ৩ জন গ্রেপ্তারকুুড়িগ্রামে ১৪ কেজি গাঁজা ও ২০২ বোতল ফেনসিডিলসহ সাংবাদিক আটকতার্ত ক্ষুদ্র নৃ-গোষ্ঠির মানুষদের মাঝে শীতবস্ত্র পৌছে দিলেন নওগাঁর প্রকৌশলীরাকুড়িগ্রাম জেলা পুলিশের শ্রেষ্ঠ এএসআই উলিপুর থানার সোহাগ পারভেজবাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির বিশেষ টিমের সদস্য, রুহুল আমিন।ভূঞাপুরে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন, ১০ কাউন্সিলর প্রার্থীকে জরিমানাগোবিন্দগঞ্জ দুই বালুদস্যূ আটককুড়িগ্রামে জমি নিয়ে বিরোধের জেরে মাছ ও গাছের সাথে এ কেমন শত্রুতা?

নগরীর জিইসি কনভেনশন সেন্টারে শুরু হয়েছে ৫ দিনব্যাপী ফার্নিচার মেলা

আল আমিন, চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ

চট্রগ্রাম নগরের জিইসি কনভেনশন সেন্টারে শুরু হয়েছে পাঁচ দিনব্যাপী ফার্নিচার মেলা। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলা উদ্বোধন করেছেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

এ উপলক্ষে বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) দুপুরে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফার্নিচার শিল্প মালিক সমিতি চট্টগ্রাম বিভাগের সভাপতি সৈয়দ এএসএম নুরুউদ্দিন, সাধারণ সম্পাদক মো. মাকসুদুর রহমান, সহসভাপতি মো. নুরুল আলম, মো. নাছের, সৈয়দ আইএম ইফতেখার উদ্দিন, মো. সাইফুদ্দিন চৌধুরী দুলাল ও মো. আল ইকবাল।

মেলা ১৭ ডিসেম্বর পর্যন্ত চলবে। সারাদেশ থেকে মেলায় ৩১টি প্রতিষ্ঠান অংশ নিয়েছে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত মেলা খোলা থাকবে। এতে প্রবেশ মূল্য ১০ টাকা।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো