1. admin@bsalnewsonline.com : admin :
  2. alexpam3107@gmail.com : Alexkanda :
  3. editor@dailyekattorjournal.com : জাকির আহমেদ : জাকির আহমেদ
  4. zakirahmed0112@gmail.com : Zakir Ahmed : Zakir Ahmed
  5. vroglina@mail.ru : IsaacCliet :
  6. marcia-tedbury18@lostfilmhd720.ru : marciatedbury :
  7. rayhanchowdhury842@gmail.com : Rayhan :
  8. m.r.rony.007@gmail.com : rony : MahamudurRahm Rahman
  9. ki.po.n.io.m@gmail.com : roxanaaronson3 :
শনিবার, ০৮ মে ২০২১, ০৫:১৭ অপরাহ্ন
শিরোনামঃ
চরফ্যাশনে করোনা ভাইরাসের বিস্তার বন্ধে সচেতনতা মূলক প্রচার প্রচারণায় ইয়ুথ পাওয়ার ইন বাংলাদেশ উলিপুরে গুনাইগাছ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ সাদুল্লাপুরের ধাপেরহাটে পিকআপ ভর্তি পলিথিন জব্দ : আটক-২ ফুলপুরে সাহিত্য পরিষদের দোয়া ও ইফতার নাটোরের বাগাতিপাড়ায় বয়স্ক দম্পত্তিকে কুপিয়ে হত্যা বাঙ্গরায় যুবলীগের উদ‍্যোগে পথচারী ও নিন্মআয়ের মানুষদের মাঝে ইফতার বিতরণ কুড়িগ্রামে ৭বছরের শিশু ধর্ষণ- ধর্ষক গ্রেপ্তার সাদুল্যাপুরের নলডাঙ্গা প্রাইমারী স্কুলের প্রধান শিক্ষক মাসুম বিল্লাহ বরখাস্ত প্রস্তাবিত অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন এ্যাড. উম্মে কুলসৃম স্মৃতি এমপি পলাশবাড়ী উপজেলা ছাত্রলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত

ধোনিকে বাদ দিয়ে আবারো ভারতের দল ঘোষণা

  • Update Time : মঙ্গলবার, ২৪ ডিসেম্বর, ২০১৯
  • ১৪ বার পড়া হয়েছে

অস্ট্রেলিয়া এবং শ্রীলঙ্কার বিপক্ষে দ্বি-পক্ষীয় সিরিজের জন্য দল ঘোষণা করেছে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া। কিন্তু কোনো সিরিজের জন্যই দলে রাখা হয়নি ভারতের সাবেক অধিনায়ক মাহেন্দ্র সিং ধোনিকে। সর্বশেষ ওয়েস্ট ইন্ডিজ সিরিহেও দলে রাখা হয়নি তাকে। তার আগে বাংলাদেশের বিপক্ষেও এই ব্যাটসম্যানকে দলে রাখা হয়নি। বিশ্বকাপের পর থেকে জাতীয় দলে ফেরা হয়নি সফল অধিনায়কের। অপেক্ষা বাড়লো আরো। তা কতদিনের হয়তো অনুমেয় করা যাচ্ছে না।

চোট সারিয়ে নতুন বছরে ভারতীয় দলে ফিরছেন যাসপ্রীত বুমরা। জানুয়ারিতে টি-টোয়েন্টি সিরিজ খেলার জন্য ভারত সফরে আসছে শ্রীলঙ্কা। তার পরেই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ানডে সিরিজ রয়েছে ভারতের।

দ্বীপরাষ্ট্র ও অজিদের বিরুদ্ধে দুই ফরম্যাটেই বুমরাকে খেলতে দেখা যাবে। সোমবার শ্রীলঙ্কার বিরুদ্ধে টি টোয়েন্টি ও অজিদের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের জন্য ভারতীয় দল ঘোষণা করা হয়েছে। সেই দলে রাখা হয়েছে বুমরাকে।

পায়ে গভীর ক্ষত থাকার জন্য ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি টোয়েন্টি ও ওয়ানডে সিরিজ থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন শিখর ধাওয়ান। পুরোদস্তুর সুস্থ হয়ে জাতীয় দলে ফিরছেন তিনি।

ক্যারিবিয়ানদের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে ‘ম্যান অফ দ্য সিরিজ’ হওয়া রোহিত শার্মাকে শ্রীলঙ্কার বিরুদ্ধে টি টোয়েন্টি সিরিজে বিশ্রাম দেয়া হয়েছে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ানডে সিরিজে অবশ্য রাখা হয়েছে ‘হিটম্যান’কে।

এ দিনের দল নির্বাচনের পরে নির্বাচক কমিটির চেয়ারম্যান এমএসকে প্রসাদ বলেন, ‘শ্রীলঙ্কা ও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দলে প্রত্যাবর্তন ঘটেছে বুমরার। রোহিত শার্মাকে বিশ্রাম দেয়া হয়েছে শ্রীলঙ্কার বিরুদ্ধে টি টোয়েন্টি সিরিজে।’

শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচের বল গড়াচ্ছে ৫ জানুয়ারি। ১৪ জানুয়ারি থেকে শুরু হবে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ানডে সিরিজ। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় ওয়ানডে ম্যাচে পিঠে চোট পেয়েছিলেন দীপক চহার। পরের বছরের আইপিএল-এর আগে পর্যন্ত তাঁকে বিশ্রামে থাকতে বলা হয়েছে। চহার ফিট না থাকায় সুযোগ এসে যায় নবদীপ সিংহ সাইনির সামনে। দুটো সিরিজের জন্যই নবদীপকে দলে নেয়া হয়েছে।

শ্রীলঙ্কার বিরুদ্ধে ভারতের স্কোয়াড (টি টোয়েন্টি) : বিরাট কোহলি (অধিনায়ক), শিখর ধাওয়ান, কেএল রাহুল, শ্রেয়াস আইয়ার, ঋষভ পন্ত, রবীন্দ্র জাদেজা, শিবম দুবে, যুজবেন্দ্র চহাল, কুলদীপ যাদব, যশপ্রীত বুমরা, নবদীপ সাইনি, শার্দুল ঠাকুর, মনীষ পাণ্ডে, ওয়াশিংটন সুন্দর, সঞ্জু স্যামসন।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের (ওয়ানডে) স্কোয়াড : বিরাট কোহলি (অধিনায়ক), শিখর ধওয়ন, রোহিত শার্মা, কেএল রাহুল, শ্রেয়াস আইয়ার, মনীষ পাণ্ডে, ঋষভ পন্ত, কেদার যাদব, শিবম দুবে, রবীন্দ্র জাদেজা, কুলদীপ যাদব, যুজবেন্দ্র চহাল, নবদীপ সাইনি, শার্দুল ঠাকুর, যশপ্রীত বুমরা।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category