English|Bangla আজ ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার বিকাল ৪:৫২
শিরোনাম
রমজানের শুভেচ্ছা জানিয়েছেন, এস আই গোলাম মোস্তফা।নবীনগরে কুয়েত প্রবাসী ওবায়েদউল্লাহ নিজেস্ব অর্থায়নে দরিদ্রজনগোষ্ঠী মাঝে ইফতার সামগ্রী বিতরননবীনগরে ইয়াবাসহ একাধিক মাদক মামলার আসামি এম এস কে মাহবুব ও সাংবাদিক গ্রেপ্তার!গংগাচড়ায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা আটক – ১পাটগ্রাম থানা লালমনিরহাট জেলায় শ্রেষ্ঠ থানা নির্বাচিতনরসিংদীর শিবপুরে ৪০ দিন জামাতে নামাজ পড়ে পুরস্কার জিতে নিয়েছে ২০ কিশোরদিনাজপুর জেলা ছাত্রলীগ কর্মী’র মাক্স বিতরণচট্টগ্রামে তারাবি দিয়ে অর্ধশতাধিক গ্রামে একদিন আগেই রোজা শুরুধর্ষণের শিকার কিশোরি মা-বাবাকে নিয়ে পালিয়ে বেড়াচ্ছেচাঁদপুরের ফরিদগঞ্জে ইফতার সামগ্রী বিতরণ করে ধ্রুবতারা সমাজ কল্যাণ ফাউন্ডেশন।

দ্বিতীয় বিয়ে নিয়ে নিজের অবস্থান পরিস্কার করলেন হুমায়ূন আহমেদের স্ত্রী শাওন

নন্দিত লেখক হুমায়ূন আহমেদের প্রথম স্ত্রী গুলতেকিন আহমেদের বিয়ের খবর লেখকের জন্মদিন ১৩ নভেম্বর ফলাও হওয়ার পর থেকে চলছে পক্ষে-বিপক্ষে আলোচনা-সমালোচনা।

বিশেষ করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক এখনো সরগরম নানা বিশ্লেষণে। আর এতে অবধারিতভাবে চলে আসছে তার দ্বিতীয় স্ত্রী শাওনও।

ওপরের শিরোনামে একটি স্ট্যাটাস গতকাল নিজের ফেসবুক ওয়ালে পোস্ট করেছেন কবি ও সাংবাদিক আহমেদ জহুর। সেটি নিচে হুবহু তুলে দেওয়া হলো পাঠকদের জন্য।

কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের প্রথম স্ত্রী কবি গুলতেকিন খানের বিয়ের পর অনেকেই বলছেন এবার হুমায়ূনের দ্বিতীয় স্ত্রী অভিনেত্রী মেহের আফরোজ শাওনেরও বিয়ে করা উচিত। কিন্তু শাওনের পক্ষে তা হয়তো সম্ভব হবে না। কারণ, প্রথমত: তার সন্তানেরা এখনো নাবালক। দ্বিতীয়ত: বিয়ে করলে হুমায়ূন আহমেদের সব সহায়-সম্পত্তির অধিকার থেকে তিনি বঞ্চিত হবেন। তিনি এমন অমানবিক ও ঝুঁকিপূর্ণ সিদ্ধান্ত নিশ্চয়ই নিবেন না।

মেহের আফরোজ শাওন সম্প্রতি ইন্ডিয়ান এক টিভি সাক্ষাৎকারে বলেছেন, তিনি দ্বিতীয় বিয়ের কথা কখনোই ভাবতে চান না।

কারণ তিনি মনে করেন, ‘হুমায়ূন মারা যাননি, সব সময় তার চারপাশে ছায়া হয়ে আছেন।’

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো