English|Bangla আজ ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার বিকাল ৫:১৯
শিরোনাম
সোনারগাঁওয়ে ঘুমের ঔষধ খাইয়ে ৫ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণপ্রেমিকাকে বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল তরুণেরসাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে ঘাটাইল প্রেসক্লাবের মানববন্ধন।সিদ্ধিরগঞ্জে চার্জ বিহীন ডার্চ বাংলা এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধনতুরাগে দৈনিক নাগরিক ভাবনা পত্রিকার ১ম বর্ষপূর্তি পালিত।করোনার ভ্যাকসিন সরকারের সাফল্য-শামীম ওসমানসূর্যমুখী চাষে কৃষক ও ফুল পিয়াসী সবারই আত্মতৃপ্তিদাগনভূঞা পৌরসভার কাউন্সিলরদের দায়িত্ব গ্রহন ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিতচুরি করতে এসে স্বর্ণসহ আকট চকরিয়া থানার ইউপি মেম্বার আরজ খাতুনবাংলাদেশ মানব কল্যাণ এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটি বিলুপ্ত ঘোষণা!

দৈনিক সরেজমিন বার্তা পত্রিকার সম্পাদকের উপর হামলা

রাসেল শেখ স্টাফ রিপোর্টার

চাঁদা না দেয়ার কারণে দৈনিক সরেজমিন বার্তা পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়ার উপর হামলার ঘটনা ঘটেছে।

মালিবাগ ফরচুন টাওয়ারে অবস্থিত পত্রিকাটির অফিসে এই হামলার ঘটনা ঘটে।

এই ঘটনায় রমনা মডেল থানায় একটি মামলা হয়েছে।
পত্রিকাটির অফিস স্টাফ সোহাগ জানান, শনিবার রাতে একদল যুবক অফিসের তালা ভেঙ্গে মালামাল লুটপাটের চেষ্টা করে। ঘটনাটি ততক্ষণাত ভবন মালিককে জানালে তারা সম্পাদককে সকালে অফিসে গিয়ে অভিযোগ জানাতে বলেন।
সোমবার সকালে পত্রিকাটির সম্পাদক বেলাল হোছাইন অফিস ফ্লোরে প্রবেশের সাথে সাথেই কয়েক যুবক তাকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে।

এ সময় ভবনটির অন্য ফ্লাটের লোকজন বাধা দিলে অপহরণকারীরা তাকে ৭ম তলার একটি ফ্লাটে নিয়ে আটকে রাখে।
ঘটনার বিষয়ে সম্পাদক বেলাল হোছাইন জানান, দীর্ঘ দিন যাবত ভবন মালিকের ছেলে ১৫ লক্ষটাকা চাঁদা দাবি করে আসছিল।

টাকা না দেয়ার কারণে গতকাল অফিসে লুটপাট করার চেষ্টা করে। সকালে আবিরসহ ৮/৯ যুবক আমাকে অফিস থেকে তুলে নেয়ার চেষ্টা করে। এবং ৭ তলার একটি ফ্লাটে আটকে রেখে টাকার জন্য মারপিট করে।

পত্রিকাটির সিনিয়র রিপোর্টার মোফাজ্জল জানান, পুলিশের জরুরী বিভাগ ৯৯৯ এ কল করে সহযোগীতা চাওয়া হলে রমনা মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে আবির নামে এক ব্যক্তিকে আটক করে থানায় নিয়ে আসে।

ঘটনাস্থলে উপস্থিত পুলিশের এসআই নারায়ণ জানান, ৯৯৯ এর ফোন পেয়ে আমরা ঘটনাস্থলে উপস্থিত হই। এ সময় ঘটনাস্থল থেকে আবির নামে একজনকে আটক করা হয়েছে।

তিনি জানান,ঘটনার একটি ভিডিও ফুটেজ দেখে মারপিট ও অপহরণের সত্যতা পেয়েছে পুলিশ।

রমনা মডেল থানার ওসি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, উক্ত ঘটনায় আবিরসহ আট জনকে আসামি করে অপহরণ এবং চাঁদা দাবির অভিযোগে একটি মামলা পক্রিয়াদিন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো