English|Bangla আজ ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার সকাল ১০:৪৭
শিরোনাম
দিনাজপুর শহরের প্রাণ কেন্দ্র মুন্সিপাড়ায় বন্ড ক্লোথিং হাউজ এর ফিতা কেটে উদ্বোধন করেন প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বক্‌সী বাচ্চুকুড়িগ্রামে সেকেন্দার বীজ হিমাগারে নতুন আলু সংরক্ষনে দোয়া ও মিলাদগাইবান্ধায় জাতীয় পরিসংখ্যান দিবস পালিতখানসামায় সরক দুর্ঘটনায় মটর সাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু।ঠাকুরগাঁও নাগরিক কমিটির সাধারণ সভা অনুষ্ঠিতকুড়িগ্রামে রাস্তা সংস্কার কাজের উদ্বোধন করলেন সংসদ সদস্য আলহাজ্ব পনিরউলিপুরে ট্রাক চাপায় শিশুর মৃত্যুবঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও মাতৃভাষা দিবস উপলক্ষে লাউডোব ইউনিয়ন আ’লীগের আলোচনা সভা:নবীনগরে মুজাক্কির হত্যার বিচার চেয়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন নবীনগর থানা প্রেসক্লাব।নওগাঁয় সকালে তালিকা থেকে বাদ ॥ দুপুরে মৃত্যু ॥ বিকেলে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন ॥ এলাকায় আলোচনার ঝড়

দীর্ঘ দিন পর চালু হল ঝাউতলা স্টেশন

আব্দুল করিম চট্রগ্রাম মহানগর প্রতিনিধি

দীর্ঘ ১০ বছর ধরে বন্ধ থাকা চট্টগ্রামের ঝাউতলা রেলওয়ে স্টেশন আবারো চালু করা হয়েছে। অপারেশনাল কার্যক্রম পরিচালনার মাধ্যমে আনুষ্ঠানিকভাবে আজ শনিবার (২৯ ফেব্রুয়ারি) সকাল ১০টায় স্টেশনটি চালু করা হয়।

লোকবল সংকটের কারণে এতদিন স্টেশনটি বন্ধ
স্টেশনটির দায়িত্ব দেয়া হয়েছে সদ্য যোগ দেয়া ভারপ্রাপ্ত স্টেশন ম্যানেজার (এসএম-৩) ওয়াহিদা রহমানকে।

ডাউন-১৩৪ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাটল চালানোর মাধ্যমে তিনি শনিবার স্টেশনের কার্যক্রম চালু করেন।এর আগে লোকবল সংকটের কারণে ২০১০ সালে স্টেশনটি বন্ধ হয়ে যায়। মধ্যেখানে স্টেশনটি চালানোর পরিকল্পনা নেয়া হলেও লোকবল না পাওয়ায় চালু করা যায়নি। পরে রেলওয়ে পূর্বাঞ্চলের পরিবহন কর্মকর্তা (ডিটিও) ওমর ফারুক যোগদান করার পর তিনি স্টেশনটি চালুর উদ্যোগ নেন।ডিটিও ওমর ফারুক জানান, ঝাউতলা স্টেশনটি পুনরায় চালু হওয়ায় ওই রুটে যাত্রীরা রক্ষা পাবেন ভোগান্তি থেকে।

লোকবল সংকট থাকলেও বিশেষ ব্যবস্থায় বন্ধ হয়ে যাওয়া সব স্টেশন পর্যায়ক্রমে চালু করা হবে বলেও জানান এ কর্মকর্তা।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো