English|Bangla আজ ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার রাত ১২:৪২
শিরোনাম
বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও মাতৃভাষা দিবস উপলক্ষে লাউডোব ইউনিয়ন আ’লীগের আলোচনা সভা:নবীনগরে মুজাক্কির হত্যার বিচার চেয়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন নবীনগর থানা প্রেসক্লাব।নওগাঁয় সকালে তালিকা থেকে বাদ ॥ দুপুরে মৃত্যু ॥ বিকেলে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন ॥ এলাকায় আলোচনার ঝড়পলাশবাড়ীতে প্রমীলা প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিতবান্দরবা‌নে ভাল্লুকের আক্রমণে আহত ৩ফুলছড়ির চরের ভুট্রাক্ষেত থেকে যুবতীর লাশ উদ্ধারহারাগাছ পৌর নির্বাচনে শেষ মুহূর্তে জোড় প্রচারে আ.লীগের মেয়র প্রার্থীচরফ্যাশন পৌর নির্বাচনে শেষ মুহুর্তে প্রচার প্রচারণায় ব্যস্ত প্রার্থীরাফুলছড়িতে ভূমি অফিস নির্মাণ কাজের উদ্বোধন করলেন-ডেপুটি স্পীকারখানসামায় হিন্দু ধর্মাবলম্বীদের জন্য গীতা বিদ্যালয় উদ্বোধন।

দশম শ্রেণীর ছাত্রী শ্রাবন্তির হত্যার দায়ে মানব বন্ধন করেন স্কুল ক্ষার্থীরা ।

মাহাবুব আলম ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি ।

ঠাকুরগাঁওয়ে দশম শ্রেণির ছাত্রী শ্রাবণী রায় (১৫) হত্যার দাবিতে মানববন্ধন ও প্রতিভা সভা করেছে স্কুল শিক্ষাথীরা। ৭ মার্চ শনিবার সকালে ঠাকুরগাঁও চৌরাস্থায় ঘণ্টাব্যাপী মানববন্ধন করেন স্কুল শিক্ষাথীরা।

এসময় মানববন্ধনে বক্তব্য রাখেন প্রবিন শিক্ষা বিদ মনতোষ কুমার দে, হিন্দু ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রবীর কুমার গুপ্তা বুয়া,ছাত্র ইউনিয়নের সভাপতি আবু বক্কার সিদ্দিক,স্কুলের প্রধান শিক্ষক দীপেন্দ্রনাথ ঝাঁ,সহকারি শিক্ষিকা প্রীতি গাঙ্গুলী প্রমুখ ও স্কুলের ছাত্র-ছাত্রীরা।এ সময় বক্তরা এবং স্কুল ছাত্রী শ্রাবণী রায়ের হত্যাকারীর দ্রুত কঠোর শাস্তির দাবি জানান।

উল্লেখ্য, যে বুধবার ৪ মার্চ রাতের অন্ধকারে স্বামীর ধারালো ছুরির কোপে নিহত হয় সেই স্কুল ছাত্রী শ্রাবনী রাণী। পরে রাতে নিহত শ্রাবন্তির বাবা নিজে বাদী হয়ে সোহাগ বর্মণের নাম উল্লেখ করে ঠাকুরগাঁও সদর থানায় একটি মামলা দায়ের করেন। এবং সাড়া রাত ব্যাপি পুলিশ অভিযান চালিয়ে সোহাগ বর্মণকে আটক করেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো