English|Bangla আজ ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার বিকাল ৩:৫১
শিরোনাম
সাপাহারে খোট্টা পাড়া সরিষাভাঙ্গা মেশিনের ফিতার সাথে জড়িয়ে যুবকের মৃত্যু।বান্দরবানে ১৫০ শিক্ষার্থীকে দেয়া হলো বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা সহায়ক বইবান্দরবানে ত্রিমুখী সড়ক দুর্ঘটনায় আহত ৬মুরাদনগরে মনিরুল আলম দিপুর উদ‍্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণবিদ্যুতপৃষ্টে চাচা ভাতিজার মৃত্যুতে সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন।ইউএনও একরামুল ছিদ্দিকমুজিববর্ষে পত্নীতলায় প্রধানমন্ত্রীর উপহার বাড়ি পাচ্ছেন ১১৪ টি ভূমিহীন পরিবারশ্রীমঙ্গলে আগামী কাল গৃহহীনদের জন্য নবনির্মিত ৩শত ঘর উদ্বোধন করা হবে আগামীকালপিএইচডি কর্তৃক চরফ্যাশনে মা ও কিশোর-কিশোরী সমাবেশ অনুষ্ঠিতচিলমারীতে জ্বালানী তেল সরবরাহ এবং ডিপো স্থাপনের দাবীতে মানববন্ধনচিলমারীতে পাট গুদামে আগুন, লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

তাহিরপুর বাদাঘাট ইউপি চেয়ারম্যান আফতাব উদ্দিন বহিষ্কার

তাহিরপুর প্রতিনিধিঃ

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.আফতাব উদ্দিন কে সাময়িক বহিষ্কার করেছে স্থানীয় সরকার মন্ত্রণালয়।
আজ রোববার(৯ ফেব্রুয়ারী ) বিকেলে জেলা প্রশাসকের কার্যালয় সূত্রে ইউপি চেয়ারম্যান আফতাবকে সাময়িক বহিস্কারের কথা জানা যায়।

স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব মোহাম্মদ ইফতেখার আহমেদ চৌধুরী স্বাক্ষরিত পত্রে এ আদেশ দেয়া হয়। জন্ম সনদ আইন অমান্য করে রোহিঙ্গাদেরকে জন্ম সনদ প্রদান করার অভিযোগ প্রমাণিত হওয়ায় তাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

জানাযায় বিগত ২০১৭ সালের ১৭জানুয়ারি ছয় রোহিঙ্গা নাগরিককে জন্ম সনদ দেওয়া হয় উপজেলার বাদাঘাট ইউনিয়ন পরিষদ হতে। পরে ১৪,সেপ্টেম্বর পাঁচটি জন্ম সনদসহ রোহিঙ্গা নাগরিক আটক করে বাদাঘাট পুলিশ ফাঁড়িতে আটক করে তাদের পুনরায় রোহিঙ্গা ক্যাম্পে ফেরত পাঠানো হয়।

সুনামগঞ্জ স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ এমরান হোসেন বাদাঘাট ইউপি চেয়ারম্যান মো. আফতাব উদ্দিনকে সাময়িক বহিষ্কারের সত্যতা গণমাধ্যম কে নিশ্চিত করেছেন ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো