English|Bangla আজ ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার সন্ধ্যা ৭:০৮
শিরোনাম
র‍্যাব-১, গাজীপুরের টঙ্গী বাজার এলাকা হতে ৩৪৫ বোতল চোলাইমদসহ ১জন গ্রেফতার।নওগাঁয় মুজিব শতবর্ষে শতবলের ক্রিকেট টুর্নামেন্টের চ’ড়ান্ত খেলায় জেলা প্রশাসন একাদশ ১০১ রানে বিজয়ীকুড়িগ্রামে ৪০দিনের কর্মসূচীর টাকা ফেরত; আইনানুগ ব্যবস্থার দাবী বঞ্চিতদেরগাইবান্ধা প্রেসক্লাবের বার্ষিক প্রীতি সম্মিলন অনুষ্ঠিতকুড়িগ্রাম সদরে হা-ডু-ডু ফাইনাল খেলা অনুষ্ঠিতমুক্তাগাছায় ইউনিয়ন পরিষদ, নির্বাচন উপলক্ষে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত।মানব সেবার উপরে কোন ইবাদত নেই- আলহাজ্ব ইদ্রিস মিয়ারাণীনগরে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে ডিজিটাল ম্যারাথন অনুষ্ঠিতপাথরঘাটায় মেয়েকে উত্যক্ত করার প্রতিবাদ করায় বখাটের ছুরির আঘাতে রক্তাক্ত মা,বখাটে আটক।কুড়িগ্রামে কবরস্হান বৃদ্ধির উপলক্ষে ৩য় বার্ষিক ওয়াজ মাহফিল: প্রধান অতিথি যুক্তিবাদী

তাহিরপুরে কয়েক হাজার ভক্তের ভালবাসায় সিক্ত হলেন,ডিপজল’

আহাম্মদ কবির,তাহিরপুর প্রতিনিধিঃ

বাংলাদেশী অভিনেতা প্রযোজক রাজনীতিবিদ ব্যবসায়ী মনোয়ার হোসেন ডিপজল সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় কয়েক হাজার ভক্তের ভালবাসায় সিক্ত হলেন ।

আজ রবিবার (০১মার্চ)বেলা ১১টায় ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর হতে আর আর এ্যাভিয়েশনের একটি হেলিকপ্টার যোগে তাহিরপুরের বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয় মাঠে উনার সফরসঙ্গীদের নিয়ে বেলা ১২টায় অবতরন করেন।

উপজেলার বড়দল উওর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বারহাল গ্রামের বাসিন্দা আবুল কাসেমের আমন্ত্রনে তিনি এ সফরে আসলে মাঠে থাকা নানা শ্রেণি পেশার লোকজন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থীসহ কয়েক হাজার ভক্তরা ডিপজলকে উষ্ণ সংবর্ধনা প্রদান করেন।

এ সময় মাঠে থাকা সুসজ্জিত মঞ্চে দাড়িয়ে অভিনেতা ডিপজল ভক্তদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে এক সংক্ষিপ্ত বক্তব্য প্রদানকালে বলেন, সুনামগঞ্জের তাহিরপুরে আজই আমার প্রথম আশা । এ প্রত্যন্ত অঞ্চলে আমার এত ভক্ত অনুরাগী রয়েছেন তা আজ নিজ চোখে না দেখলে বিশ্বাস হতনা, আমি আপনাদের প্রতি কৃতজ্ঞতা ভালবাসা প্রকাশ করছি।

পরবর্তীতে এ দিন দুপুরে তিনি বাদাঘাট হাসপাতাল সংলগ্ন ইউপি চেয়ারম্যান আবুল কাসেম তার প্রয়াত পিতার নামে প্রতিষ্টিত বারহাল রমজান আলী এতিম খানায় এতিমদের সান্নিদ্যে ঘন্টাব্যাপী সময় কাটান এবং এতিম খানার শিক্ষার্থীদের মধ্যে ব্যাক্তিগত তহবিল হতে আর্থীক অনুদান প্রদান করেন।

বিকেলে উপজেলার জাদুকাটা-মাহারাম নদীর তীরবর্তী মাণিগাঁও এলাকায় প্রয়াত জয়নাল আবেদীনের প্রতিষ্ঠিত জয়নাল আবেদীন শিমুল বাগান পরিদর্শনে যান ডিপজল। বাগান এলাকাজুড়ে আরো কয়েক হাজার ভক্তরা ফুলেল শুভেচ্ছা জানান ডিপজল ও তার সাথে থাকা সফর সঙ্গীদের।

সুনামগঞ্জের তাহিরপুরে ডিপজলের সফর সঙ্গী হিসাবে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান আবুল কাসেম,দৈনিক যুগান্তরের ষ্টাফ রিপোর্টার সাংবাদিক হাবিব সরোয়ার আজাদ,ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী হাজি মো. নুরুল হক, হাজি মো. ফরিদ উদ্দিন, হাজি মো. আবু তাহের,মো আরিফ আহমদ, বিশিষ্ট কয়লা আমদানিকারক ও পরিবেশক হাজি কাঞ্চন মিয়া, রতন মিয়া, কাওসার আহমেদ, সিলেটের তরুণ ব্যবসায়ী মোস্তাক আহমদ প্রমুখ। এছাড়াও জেলা ও উপজেলার কর্মরত বিভিন্ন প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিক বৃন্ধ সহ সুশীল সমাজের লোকজন উপস্থিত ছিলেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো