English|Bangla আজ ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার ভোর ৫:২৩
শিরোনাম
ছায়ানট সাংস্কৃতিক সংস্থা, ময়মনসিংহ এর ৩ যুগ পূর্তি উপলক্ষে গুণীজন সংবর্ধনা ও পুরস্কার বিতরণতরুণদের মাদক থেকে দূরে রাখতে খেলাধুলা বাড়াতে হবে ; তানভিরনাগেশ্বরী পৌরসভা নির্বাচনে মোহাম্মদ হোসেন ফাকু বিজয়ীগাইবান্ধা ও সুন্দরগঞ্জ পৌরসভা নির্বাচন শান্তিপূর্ণ ভাবে ভোটগ্রহণ শেষে চলছে গণনাগাজীপুরে যুবলীগের আয়োজনে মাইনুল হোসেন খান নিখিলের রোগমুক্তি কামনায়,দোয়া অনুষ্ঠিত হয়।পলাশবাড়ীতে সন্ধি ফাউন্ডেশনের উদ্যোগে মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধণা প্রদানফুলবাড়ীতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণশান্তিপুর্ণভাবে অনুষ্ঠিত হচ্ছে নাগেশ্বরী পৌরসভা নির্বাচনরংপুরে জুম্মার নামায শেষে অসহায়দের কম্বল দিলেন আ.লীগ নেতা মওলাকুলিয়ারচর পৌর নির্বাচন বর্জন করেছে বিএনপি মনোনীত মেয়র প্রার্থীর নূরুল মিল্লাত

তানোরে সুজনের হিন্দুসম্প্রদায়ের নারী পুরুষদের নিয়ে নির্বাচনী মতবিনিময় সভা

সারোয়ার হোসেন: তানোর প্রতিনিধি :

তানোর পৌরসভার ১নং ওয়ার্ডের হরিদেবপুর গ্রামে হিন্দুসম্প্রদায়ের ধর্মীয় অনুষ্ঠানে উপস্থিত নারী পুরুষদের নিয়ে বিশিষ্ট সমাজসেবক ও বিশিষ্ট ব্যবসায়ী আগামী তানোর পৌর আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আবুল বাসার সুজনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

এসময় উপস্থিত নারী পুরুষদের মাঝে বর্তমান সরকারের উন্নয়ন তুলে ধরে নৌকার পক্ষে থাকার জন্য সবাইকে অনুরোধ জানান। এছাড়াও তানোর পৌরসভার বর্তমান মেয়রের বিভিন্ন অনিয়ম দুর্নীতির কথা তুলে ধরেন আবুল বাসার সুজন। তিনি বলেন,তানোর পৌরসভায় আসা পৌরবাসীর উন্নয়নের বরাদ্দের অর্থ কোন কাজ না করেই আত্মসাৎ করেছেন।

এমনকি মহামারি করোনা ভাইরাস দুঃসময়ে পৌরসভার অসহায় দরিদ্র মানুষের মাঝে সরকারের ২৫০০হাজার টাকা নিজের আত্নীয় সজনদের মাধ্যমে আত্মসাৎ করেছেন। আপনাদের কে সহজ সরল পেয়ে বিএনপির নেতারা শুধু চুষে খায়নি। আপনাদের কামড়ে খেয়েছে। তাই আর ভুল না করে নিজের উন্নয়ন চাইলে আগামী পৌর নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থীকে ভোট দিবেন। তাহলে অবশ্যই দেখবেন আওয়ামী লীগের আমলে উন্নয়ন কাকে বলে ইনশাআল্লাহ বলে তিনি জনসাধারণের উদ্দেশ্য বলেন।

এসময় তার সাথে জনসংযোগে উপস্থিত ছিলেন, তানোর পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওয়াজির হাসান প্রতাপ সরকার, ১নং তালন্দ সোমাসপুর ওয়ার্ড কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি তাসির উদ্দিন, ছাত্রলীগের উপজেলা সাংগঠনিক সম্পাদক ফায়সাল সরকার অমি, সেচ্ছাসেবক লীগের নেতা রামিল হাসান সুইট, যুবলীগ নেতা মেহেদী হাসান, মিলন মৃধা, সুমন আলী সহ বিভিন্ন নেতাকর্মী জনসাধারণ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো