English|Bangla আজ ২৭শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার সকাল ৯:৫৬
শিরোনাম
গোবিন্দগঞ্জ পৌরসভার নির্বাচনে ভোটারদের চাওয়া পরিকল্পিত উন্নয়ন ও সুষ্ঠু নির্বাচননাচনাপাড়ায় কৃষকের ধানের পালায় আগুন দিয়েছে দুর্বৃওরাচাঁপাইনবাবগঞ্জে ডিবি পুলিশের অভিযানে ইয়াবা-ফেনসিডিলসহ ৩ জন গ্রেপ্তারকুুড়িগ্রামে ১৪ কেজি গাঁজা ও ২০২ বোতল ফেনসিডিলসহ সাংবাদিক আটকতার্ত ক্ষুদ্র নৃ-গোষ্ঠির মানুষদের মাঝে শীতবস্ত্র পৌছে দিলেন নওগাঁর প্রকৌশলীরাকুড়িগ্রাম জেলা পুলিশের শ্রেষ্ঠ এএসআই উলিপুর থানার সোহাগ পারভেজবাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির বিশেষ টিমের সদস্য, রুহুল আমিন।ভূঞাপুরে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন, ১০ কাউন্সিলর প্রার্থীকে জরিমানাগোবিন্দগঞ্জ দুই বালুদস্যূ আটককুড়িগ্রামে জমি নিয়ে বিরোধের জেরে মাছ ও গাছের সাথে এ কেমন শত্রুতা?

“ঢাকা পরিবহন সমন্নয় কর্তৃপক্ষ পরিচালনা পরিষদ” এর ১৩ তম সভা অনুষ্ঠিত

ঢাকা দক্ষিন নগর ভবনে ” ঢাকা পরিবহন সমন্নয় কর্তৃপক্ষ পরিচালনা পরিষদ ” এর ১৩ তম সভা অনুষ্ঠিত হয়েছে । প্রধান অতিথি ছিলেন অবায়দুর কাদের (এম পি) মাননীয় মন্ত্রী, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয় ।

মন্ত্রী বলেন, এর আগের সভার কর্মসূচী ডেঙ্গু পরিস্থিতির কারনে বিঘ্নিত হয়েছে । ফুতপাত , ফুটলেন , অবৈধ অটো রিকশা , অবৈধ ইজি বাইক , সি এন জি অপসারণ মাঝখানে এসে থেমে যায় । অবৈধ অপসারন রাতারাতি সম্ভব নয় ।

প্রয়োজনীয় ব্যাবস্থা নিতে সকলে সম্মিলিত ভাবে তাদের দায়িত্ব পালন করবে । আজ সভায় ৬৪ টি পারকিং সটপিঞ্জ এর অনুমোদন করা হয়েছে । অবৈধ ইনার রোড রিং রোড জলধারা জলপ্রপাত জলাশয় লেক ভরাট করে নির্মাণ কাজ সম্পন্ন করতে হবে দ্রুত ।

স্বল্প ও দীর্ঘ মেয়াদী সকল প্রকল্প দ্রুত ও সুষ্ঠু বাস্তবায়নে কাজ করবে পুলিশ মেয়র মন্ত্রীসভা সহ সকল কর্মকর্তা বৃন্দ । যানজট নিরসনে , ফুটপাত দখল মুক্ত সহ অবৈধ যানবাহন উচ্ছেদ কাজে বি আর টি এর চেয়ারম্যানকে নির্দেশ প্রদান করেন মন্ত্রী ।

মন্ত্রী আরও জানান ,”” অবৈধ দখল উচ্ছেদ করে সিতি ফরেস্ট নির্মাণ করবেন বায়ু দূষণের বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রী বিশেষ উদ্যোগ নিয়েছেন । ইট ভাটা বায়ু দূষণের উৎস । “”

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো