English|Bangla আজ ২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার সন্ধ্যা ৭:৪০
শিরোনাম
বান্দরবানে জীপগাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পরে নিহত ৩ আহত ৫ জনমহেশপুর অফিসার্স ফোরামের উদ্যোগে শিক্ষা প্রতিষ্ঠানে গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরন।ভালুকায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু; স্বামী গ্রেফতারসাপাহারে মাল্টা চাষে ব্যাপক সম্ভাবনা: বাজারজাত নিয়ে বিপাকে চাষীরা!কালীগঞ্জে প্রেমে ব্যর্থ হয়ে যুবকের আত্মহত্যামোংলায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে কোস্ট গার্ডনান্দাইলে এমপি তুহিনের পিতার রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিলমুদি দোকান করে সংসার চলছে কিন্ডারগার্টেন শিক্ষিকারমুরাদনগরের বাঙ্গরার পূৃর্বধৈইরে নবজাগরন সংগঠনের উদ্যাগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরনমেরকুটা নাইট শট সার্কেল টিভি কাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত।

“ডোমারে চিলাহাটি মার্চেন্টস উচ্চ বিদ্যালয়ে বিদায়ী পরীক্ষার্থীদের সংবর্ধনা”

মোঃ মোশফিকুর ইসলাম (চিলাহাটি - নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর ডোমারে ঐতিহ্যবাহী চিলাহাটি মার্চেন্টস উচ্চ বিদ্যালয়ের এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারী) সকালে বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে । বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে ম্যানেজিং কমিটির সভাপতি মতিয়ার রহমান (আর্মি) এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ারুল হক, ম্যানেজিং কমিটির সদস্য ডালিম ইসলাম,রাকিবুল হোসেন রন,জিয়ারুল প্রধান সহ,শিক্ষক-শিক্ষিকা,অভিভাবকবৃন্দ,ছাত্র-ছাত্রীবৃন্দ প্রমূখ।

অনুষ্ঠানটিকে সঞ্চালনা করেন সহকারী শিক্ষক ফাতাউর ইসলাম। অনুষ্ঠানের সভাপতি মতিয়ার রহমান বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে উপদেশ মূলক বক্তব্যে বলেন,চিরদিন যেমন কেউ জীবিত থাকেনা,তেমনি একটি প্রতিষ্ঠানে কেউ চিরদিন থাকে না। তোমাদের জন্য নেক দোয়া রইলো।
এরপর তোমরা যেখানেই যাবে তোমাদের জন্য এ প্রতিষ্ঠানের পক্ষে দৃষ্টি থাকবে। তোমরা নির্ভয়ে পরীক্ষার খাতায় লিখবে। লেখাপড়ার মাধ্যমে প্রকৃত মানুষ হয়ে জাতি গঠনে ভূমিকা রাখবে,ইনশাআল্লাহ। প্রধান শিক্ষক আনোয়ারুল ইসলাম বলেন,তোমরা ভালো ফলাফল করে আমাদের সকলের মুখ উজ্জ্বল করবে। তোমাদের সকলের সাফল্য ও সুন্দর ভবিষ্যত কামনা করছি।অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,সহকারী প্রধান শিক্ষক রাজ্জাক ইসলাম,তারাপদ রায়,মমতাজ বেগম,বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে জয়ন্ত রায়,ফারহান ইসলাম,সৈকত ইসলাম,তুহাদ ইসলাম,ইতি আক্তার,দশম শ্রেণীর ছাত্রী নোভা আক্তার।

অনুষ্ঠানের শেষে বিদায়ী শিক্ষার্থীদের হাতে উপহার সামগ্রী তুলে দেন বিদ্যালয় কর্তৃপক্ষ। বিদায়ী শিক্ষার্থীরা স্মৃতি হিসেবে বিদ্যালয়ে ক্রেষ্ট প্রদান করে। শেষে মিলাদ ও দোয়া মাহফিল হয়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো