English|Bangla আজ ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার রাত ১২:১০
শিরোনাম

ডোমারে উপজেলা প্রশাসনের কার্যালয়ে কর্মচারীদের কর্মবিরতি

মোঃ মোশফিকুর ইসলাম (চিলাহাটি- নীলফামারী) প্রতিনিধি।

পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবীতে জেলার ডোমার উপজেলা প্রশাসনের কার্যালয়ে ১৩-১৬ গ্রেডের কর্মচারীদের ২য় দিনের মত কর্মবিরতি পালন করা হয়েছে।

মঙ্গলবার বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি ডোমার উপজেলা শাখার আয়োজনে ২য় দিনের মত সকাল ৯টা থেকে সকাল ১১টা পর্যন্ত দুই ঘন্টা ব্যাপি উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় চত্বরে কর্মবিরতি পালন করা হয়।

এ সময় বক্তব্য রাখেন বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি ডোমার উপজেলা শাখার সভাপতি হবিবর রহমান,সম্পাদক জুয়েল রহমান।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,উপজেলা ভুমি অফিসের অফিস সহকারী এজিএম শাহরিয়ার কবির,উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের অফিস সহকারী মোঃ মস্কুরুল হক সরকারসহ ১৩-১৬ গ্রেডের কর্মচারীরা। বাকাসস ডোমার উপজেলা সম্পাদক জুয়েল রহমান জানান,২য় দিনের মত আমাদের দুই ঘন্টার কর্মবিরতি পালন করা হয়েছে।

আগামী ২২ ও ২৩ জানুয়ারী হাজিরা খাতায় স্বাক্ষর করে সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত অফিস চত্বরে তিনঘন্টা কর্মবিরতি,২৭ ও ২৮ জানুয়ারী সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত চারঘন্টা কর্মবিরতি এবং দাবী মানা না হলে আগামী ২৫,২৬ ও ২৭ ফেব্রুয়ারী হাজিরা খাতায় স্বাক্ষর করে সকাল ৯টা থেকে বিকাল ৫ ঘটিকা পর্যন্ত পূর্ণ দিবস কর্ম বিরতি পালন করা হবে উপজেলা অফিস চত্বরে বলেও তিনি জানিয়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো