English|Bangla আজ ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার সকাল ১১:২৮
শিরোনাম
গংগাচড়ায় জেলা আ.লীগের সাধারন সম্পাদকের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণঅসহায় মানুষের পাশে শীতবস্ত্র নিয়ে রংপুরিয়ান-ওয়ার্ল্ড ওয়াইডছায়ানট সাংস্কৃতিক সংস্থা, ময়মনসিংহ এর ৩ যুগ পূর্তি উপলক্ষে গুণীজন সংবর্ধনা ও পুরস্কার বিতরণতরুণদের মাদক থেকে দূরে রাখতে খেলাধুলা বাড়াতে হবে ; তানভিরনাগেশ্বরী পৌরসভা নির্বাচনে মোহাম্মদ হোসেন ফাকু বিজয়ীগাইবান্ধা ও সুন্দরগঞ্জ পৌরসভা নির্বাচন শান্তিপূর্ণ ভাবে ভোটগ্রহণ শেষে চলছে গণনাগাজীপুরে যুবলীগের আয়োজনে মাইনুল হোসেন খান নিখিলের রোগমুক্তি কামনায়,দোয়া অনুষ্ঠিত হয়।পলাশবাড়ীতে সন্ধি ফাউন্ডেশনের উদ্যোগে মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধণা প্রদানফুলবাড়ীতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণশান্তিপুর্ণভাবে অনুষ্ঠিত হচ্ছে নাগেশ্বরী পৌরসভা নির্বাচন

ঠাকুরগাঁও রুহিয়ায় বয়লার বিস্ফোরনে নিহত-১ ও আহত-৯

এম এ সালাম রুবেল ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ

ঠাকুরগাঁও সদর উপজেলার রাজাগাঁও ইউনিয়নে এক হাস্কিং মিলের বয়লার বিস্ফোরনে নিহত হয়েছে ০১ জন এবং আহত হয়েছে ০৯ জন। জানা যায়, রুহিয়া থানার রাজাগাঁও ইউনিয়নে চৌরংগী মার্কেটে (বাদিয়া মার্কেট) আলহাজ্ব রুহুল আমিনের হাস্কিং মিলের বয়লার বিস্ফোরনে নিহত ও আহতের ঘটনা ঘটে। বিস্ফোরনের ঘটনাটি ঘটে ১৬ ফেব্রুয়ারি (রবিবার) সকাল আনুমানিক সাড়ে ১০টার সময়।

নিহত ব্যক্তির নাম মো: সলেমান আলী (৬৫) তার পিতার নাম মৃত আব্বাস আলী। আহত ব্যক্তিগন হলেন মিলের মালিক আলহাজ্ব রুহুল আমিন (৬৫), মিল মালিকের ছেলে জহুরুল ইসলাম (৩৫), তুলশী (২৮), মনতাজ আলী (৪০), আরিফ (১৫), লাকি আক্তার (৩০), সনু (৪০), সুব্রত (১৫) ও আরফিনা (১৫)। নিহত ও আহত সকলের বাড়ী রাজাগাঁও ইউনিয়নে।

আহতরা সকলে ঠাকুরগাঁও সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।দূর্ঘটনাস্থল পরিদর্শন করেছেন রুহিয়া থানা পুলিশ এবং রাজাগাঁও ইউপি চেয়ারম্যান মোশারুল ইসলাম সরকার। বিষয়টি নিশ্চিত করেন রুহিয়া থানার ওসি চিত্ত রঞ্জন রায়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো