English|Bangla আজ ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার বিকাল ৪:৫৩
শিরোনাম
সোনারগাঁওয়ে ঘুমের ঔষধ খাইয়ে ৫ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণপ্রেমিকাকে বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল তরুণেরসাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে ঘাটাইল প্রেসক্লাবের মানববন্ধন।সিদ্ধিরগঞ্জে চার্জ বিহীন ডার্চ বাংলা এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধনতুরাগে দৈনিক নাগরিক ভাবনা পত্রিকার ১ম বর্ষপূর্তি পালিত।করোনার ভ্যাকসিন সরকারের সাফল্য-শামীম ওসমানসূর্যমুখী চাষে কৃষক ও ফুল পিয়াসী সবারই আত্মতৃপ্তিদাগনভূঞা পৌরসভার কাউন্সিলরদের দায়িত্ব গ্রহন ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিতচুরি করতে এসে স্বর্ণসহ আকট চকরিয়া থানার ইউপি মেম্বার আরজ খাতুনবাংলাদেশ মানব কল্যাণ এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটি বিলুপ্ত ঘোষণা!

ঠাকুরগাঁওয়ে বড়গ্রাম আলিম মাদ্রসার শতবর্ষ উদযাপন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত

এম এ সালাম রুবেল ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি :

ঠাকুরগাঁওয়ে বড়গ্রাম আলিম মাদ্রসার শতবর্ষ উদযাপন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে । শুক্রবার সন্ধ্যা ৭টায় সদর উপজেলার ৪ নং বড়গাঁও ইউনিয়নে বড়গ্রাম আলিম মাদ্রসার হলরুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বড়গ্রাম আলিম মাদ্রসার ম্যানেজিং কমিটির সভাপতি নুর ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মুহা. সাদেক কুরাইশি।

মতবিনিময় সভায় প্রধান অতিথি সাদেক কুরাইশি বক্তব্যে বলেন,আওয়ামী লীগ সরকার দেশের শিক্ষার মাণ উন্নয়নের জন্য অবিরাম কাজ করে যাচ্ছে। আওয়ামী লীগ সরকার উন্নয়নে বিশ্বাসী। দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশের মানুষের জন্য অক্লান্ত ভাবে পরিশ্রম করতেছেন, আমরা আশাবাদি অতিশ্রীর্ঘই শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ হবে উন্নত মডেল দেশ।

এ সময় তিনি আরো বলেন, বড়গ্রাম আলিম মাদ্রসা এতো আগের মাদ্রাসা আমার আগে জানা ছিলো না। উক্ত মাদ্রাসার উন্নয়নের জন্য যা যা সহযোগিতা লাগে আমি করবো। বড়গ্রাম আলিম মাদ্রসা শত বর্ষ উদযাপন উপলক্ষে সবধরনের সহযোগিতা থাকবে। মাদ্রাসার শতবর্ষ ও বঙ্গবন্ধুর শতবর্ষ দুইটাই খুব ভালো হবে। এ সময় তিনি শতবর্ষ উদযাপনের জন্য বিভিন্ন দিক নিদের্শনা দেন।

উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহাবুবুর রহমান খোকন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ভুল্লী ডিগ্রী কলেজ এর অধ্যক্ষ জুলফিকার আলী, জেলা আওয়ামী মহিলা বিষয়ক সম্পাদক তুঁলি,ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রওশনুল হক তুষার,সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ ও বড়গ্রাম আলিম মাদ্রসার অধ্যক্ষ ইউসুফ আলী প্রমুখ।

উক্ত মতবিনিময় সভায় সঞ্চালনায় ছিলেন,বড়গ্রাম আলিম মাদ্রসার সহকারী শিক্ষক ও ঠাকুরগাঁও বেতারের উপস্থাপক মোস্তাক আহমেদ।উল্লেখ্য,বড়গ্রাম আলিম মাদ্রসা উত্তর জনপদের দিনাজপুর অঞ্চলের ঐতিহ্যবাহী মাদ্রসা। মাদ্রসাটি ১৯২০ সালে স্থাপিত হয়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো