English|Bangla আজ ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার রাত ৯:৩৪
শিরোনাম
গাজীপুরে যুবলীগের উদ্যোগে,৫শত অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল ও মাস্ক বিতরণ করেরংপুরে অসহায়দের মাঝে কম্বল বিতরণ অব্যাহত আ.লীগ নেতা মওলারনান্দাইলে ক্যারাভান রোড শো উদ্বোধনকলারোয়া থানা পুলিশের অভিযানে ৩৯ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটকপলাশবাড়ীতে বাঁধন ফাউন্ডেশন আয়োজিত চাইনিজ ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধনমামলা চলমান অবস্হায় জেনারেল হাসপাতালের নামে জমি দখলের পায়তারাভোলায় প্রতারক ও ভূমিদস্যু আবুল কালামের বিচারের দাবিকোভিড-১৯ মোকাবেলার লক্ষ্যে পাথরঘাটায় সিসিডিবি’র খাদ্য সামগ্রী, স্বাস্থ্য সুরক্ষা ও কৃষি উপকরন বিতরণ।কোভিড-১৯ মোকাবেলার লক্ষ্যে পাথরঘাটায় সিসিডিবি’র খাদ্য সামগ্রী, স্বাস্থ্য সুরক্ষা ও কৃষি উপকরন বিতরণ।বাংলাদেশের কনিষ্ঠ মেয়র মনির , বয়স ৩৬

ঠাকুরগাঁওয়ে বার্ণসিনা প্রোডাক্টশনের শুটিংয়ের জন্য এসেছে ছোট পর্দার হিরো আলম

আকাশ রহমান ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি :

শুটিংয়ের জন্য ঠাকুরগাঁওয়ে অবস্থান করছেন বিনোদন জগতের আলোচিত তারকা হিরো আলম। হিরো আলমের আসার খবর ছড়িয়ে পড়লে সরাসরি তাকে দেখতে ছুটে আসছেন স্থানীয় লোকজন। অনেকেই তার সঙ্গে হাত মেলাচ্ছেন, সেলফি তুলছেন। তিনি বর্তমানে ঠাকুরগাঁও সদরের গড়েয়া ইউনিয়নের বিভিন্ন শুটিং স্পটে কাজ করছেন।

জানা গেছে, জেলা শহরের বার্ণসিনা প্রোডাক্টশনের উদ্যোগে নির্মিত হতে যাচ্ছে ‘কষ্টের সাইকেল’ নামে একটি শর্টফিল্ম। আর এ শর্টফিল্মে অভিনয় করতে এসেছেন এ জেলায়।

তিনি আজ শুক্রবার (৩১ জানুয়ারি) সকালে একজন সহকারীকে নিয়ে ঠাকুরগাঁওয়ে উপস্থিত হন। হিরো আলমের আসার খবর ছড়িয়ে পড়লে আশপাশের এলাকাসহ দূর-দূরান্ত থেকে ভক্তরা ছুটে আসছেন এক নজর দেখতে। তিনি কাজ শেষ করে শনিবার (১ ফেব্রুয়ারি) রাতে ঠাকুরগাঁও ছাড়বেন।

তার সঙ্গে রয়েছেন বার্ণসিনা প্রোডাক্টশনের পরিচালক এন্টুনি ডেভিড নীল, সহকারী পরিচালক জয় মহন্ত অলক, প্রোডাকশন ম্যানেজার আলমগীর হোসেনসহ শর্টফিল্মের কলা-কুশলীরা ।

প্রোডাকশনের পরিচালক এন্টুনি ডেভিট নীল জানান, আমরা ‘কষ্টের সাইকেল’ নামে একটি শর্টফিল্মে কাজের জন্য হিরো আলমকে আমন্ত্রণ জানিয়েছিলাম। তিনি এতে সাড়া দিয়ে এ কাজের জন্য ঠাকুরগাঁওয়ে এসেছেন। আমাদের শর্টফিল্মটি তৈরি করতে আজ ও আগামীকাল পর্যন্ত তিনি থাকবেন। এরপর তিনি আগামীকাল রাতে ঠাকুরগাঁও ছেড়ে যাবেন।

অভিনেতা হিরো আলম বলেন, আমি ঠাকুরগাঁওয়ের মানুষের আতিথিয়তায় মুগ্ধ। এখানকার পরিবেশ আমার অনেক ভালো লেগেছে। আমি বেশ এনজয় করছি।পরবর্তীতে সুযোগ পেলে আবারও ঠাকুরগাঁওয়ে আসবো।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো