English|Bangla আজ ২৭শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার সকাল ১০:২০
শিরোনাম
গোবিন্দগঞ্জ পৌরসভার নির্বাচনে ভোটারদের চাওয়া পরিকল্পিত উন্নয়ন ও সুষ্ঠু নির্বাচননাচনাপাড়ায় কৃষকের ধানের পালায় আগুন দিয়েছে দুর্বৃওরাচাঁপাইনবাবগঞ্জে ডিবি পুলিশের অভিযানে ইয়াবা-ফেনসিডিলসহ ৩ জন গ্রেপ্তারকুুড়িগ্রামে ১৪ কেজি গাঁজা ও ২০২ বোতল ফেনসিডিলসহ সাংবাদিক আটকতার্ত ক্ষুদ্র নৃ-গোষ্ঠির মানুষদের মাঝে শীতবস্ত্র পৌছে দিলেন নওগাঁর প্রকৌশলীরাকুড়িগ্রাম জেলা পুলিশের শ্রেষ্ঠ এএসআই উলিপুর থানার সোহাগ পারভেজবাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির বিশেষ টিমের সদস্য, রুহুল আমিন।ভূঞাপুরে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন, ১০ কাউন্সিলর প্রার্থীকে জরিমানাগোবিন্দগঞ্জ দুই বালুদস্যূ আটককুড়িগ্রামে জমি নিয়ে বিরোধের জেরে মাছ ও গাছের সাথে এ কেমন শত্রুতা?

ট্রেনে আপত্তিকর অবস্থায় ইসলামপুর কলেজের অধ্যক্ষ আটক!!

বদরুল ‍আমিন, ময়মনসিংহ প্রতিনিধি:

জামালপুরে দেওয়ানগঞ্জ গামী তিস্তা ট্রেনের কেবিনে তরুণীর সাথে আপত্তিকর অবস্থায় ইসলামপুর জে,জে,কে এম গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ, দেয়ানগঞ্জ স্টেশনের রেলওয়ে পুলিশের হাতে আটক হয়েছে।জানা যায়,অদ্য ২ ফেব্রুয়ারী রবিবার জামালপুর স্টেশন থেকে তিস্তা ট্রেনের একটি স্পেশাল কেবিনের বুকিং নেয়।

ঐ কেবিনে আনন্দ মহন কলেজ থেকে মাস্টার্স পাশ ধারী তরুণী দেওয়ানগঞ্জ যাওয়ার উদ্দেশ্যে ট্রেনে উঠেন। যথাসময়ে ট্রেন দেওয়ান গঞ্জে পৌছায়,এটি সীমান্তবর্তী স্টেশন হওয়ায় সব যাত্রী নেমে গেলও ঐ কেবিনটি বন্ধ দেখা যায়, এতে লোকজনে সন্দেহ হলে পুলিশকে অবহিত করেন। অতপর একদল পুলিশ এসে অধ্যক্ষ ও তরুণীকে অাপত্তিকর অবস্থায় পেয়ে দেওয়ানগঞ্জ জি আর পি থানায় নিয়ে যায়। আটক কৃত অধ্যক্ষ ও তরুণীকে তিস্তা ট্রেনেই জামালপুর আনা হয়েছে। এই রিপোর্ট লেখা অবস্থায় জামালপুর জি আরপি থানার অফিসার্স ইনচার্জ তাপস কুমার পন্ডিত এর কক্ষে তাদেরকে রাখা হয়।

অধ্যক্ষের অর্ধকোটি টাকা মুল্যের প্রাইভেট গাড়ী থাকলেও ট্রেনে ভ্রমন নিয়ে জনমনে রয়েছে গুঞ্জন রয়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো