English|Bangla আজ ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার রাত ১২:৪৫
শিরোনাম
চরফ্যাশন পৌর নির্বাচনে শেষ মুহুর্তে প্রচার প্রচারণায় ব্যস্ত প্রার্থীরাফুলছড়িতে ভূমি অফিস নির্মাণ কাজের উদ্বোধন করলেন-ডেপুটি স্পীকারখানসামায় হিন্দু ধর্মাবলম্বীদের জন্য গীতা বিদ্যালয় উদ্বোধন।রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপিত হেলাল সম্পাদক দুলুগোবিন্দগঞ্জ পৌরসভার মেয়র-কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ ও সংবর্ধনাপলাশবাড়ীতে রাস্তায় ইটের সোলিং করণ প্রকল্পের উদ্বোধণনওগাঁয় গলা ও পায়ের রগকাটা এক ব্যক্তিকে উদ্ধার করলো পুলিশ ও ফায়ার সার্ভিসসোনারগাঁওয়ে ঘুমের ঔষধ খাইয়ে ৫ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণপ্রেমিকাকে বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল তরুণেরসাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে ঘাটাইল প্রেসক্লাবের মানববন্ধন।

টিএডিসি এর বিজয় দিবস পালিত

মিজানুল হক, করিমগঞ্জ, কিশোরগঞ্জ::

৪৯তম মহান বিজয় দিবসে টিএডিসির পক্ষ থেকে সারাদিন ব্যাপি ছিল খেলার আয়োজন ও মুক্তিযোদ্ধের উপর আলোচনা সভা-

এই সময় মুক্তিযোগন স্মৃতিচারন করেন রণাঙ্গনে কিভাবে যোদ্ধ করেছেন – মুক্তিগন তরুন প্রজন্মকে আহবান জানান তোমার মুক্তিযোদ্ধের সঠিক ইতিহাস যেনে রাখো আমাদের কাছ থেকে।

এই সময় প্রধান অতিথির বক্তবে চেয়ারম্যান রফিকুল ইসলাম বলেন যুবসমাজ কে মাদক এবং রাষ্ট্র বিরোধি কর্মকান্ড থেকে ভিরত রাখতে খেলাধুলার বিকল্প নাই – চেয়ারম্যান আরো বলেন উনি টামনী আকন্দ পাড়ার ১৮ জন মুক্তিযোদ্ধা নামে একটি স্তৃতি ফলক করার জন্য স্থায়ি সরকারের কাছে আবেদন করবেন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিল জাতির শ্রেষ্ট সন্তান বীর মুক্তিযোদ্ধাগণ- উপস্থিত ছিলেন ২নং গুজাদিয়া ইউনিয়নের দুই বারের নির্বাচিত সফল চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম রফিক।

উক্ত অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন টামনী আকন্দ পাড়ার কৃতি সন্তান নাভানা ফার্মাসিটিক্যালের সাবেক জি এম এবং চিপ কেমিস্ট আঃ রউফ, গুজাদিয়া আঃ হেকিমঃ মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক সিনিয়ার শিক্ষক হাবিবুর রহমান, টামনী আকন্দ পাড়ার মুরুব্বি আঃ মোতালিব (সাবেক ব্যাংক কর্মকর্তা) প্রমুখসহ এলাকার মুরুব্বি ও তরুন প্রজন্মের লোকজন।

উক্ত অনুষ্ঠান উপস্থাপন করেন মুনসুর আলাম গুজাদিয়া ইউনিয়ন আওয়ামীললীগ এর সহ সভাপতি।

উক্ত খেলা পরিচালনা করেন মোঃ জহিরুল ইসলাম সিনিয়ার শিক্ষক কিশোরগঞ্জ আইডিয়াল স্কুল এন্ড কলেজ।

টামনী আকন্দ পাড়া ডেভেলপমেন্ট ক্লাবের পক্ষ থেকে দৈনিক একাত্তর জার্নাল নিউজকে জানান এসব কর্মকান্ড আব্যহত থাকবে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো