English|Bangla আজ ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার রাত ২:৩৪
শিরোনাম
সোনাগাজী থানার অফিসার ইনচার্জ ফেনী জেলার শ্রেষ্ঠ পুরস্কারে মনোনিতসাপাহারে মিশ্র বাগান করে কোটিপতি কৃষক সাখাওয়াত হাবীব!নান্দাইলে মাঠ দিবস ও রিভিউ ডিসকাশনবান্দরবানে সারাদেশে সাংবাদিকদের উপর নির্যাতন ও নিপিড়ন বন্ধের দাবিতে মানববন্ধনপুলিশ লাইনস্ নরসিংদীতে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিতরাণীনগরে প্রতিবন্ধির জমি লিখে নেয়ার অভিযোগ বোনের বিরুদ্ধেদিনাজপুর পৌরসভা কাউন্সিলর জনকল্যাণ সংস্থা কর্তৃক নবাগত জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদানদৃষ্টিপ্রতিবন্ধী ঢাবি শিক্ষার্থীকে মার্কেন্টাইল ব্যাংকের শিক্ষাবৃত্তি প্রদানরায়পুরে ঝুকিপূর্ণ কাঠের সাঁকো পারাপারে আহত-২০: ব্যবসায়ী মৃত্যুশয্যায়নরসিংদীতে গণধর্ষণের প্রধান আসামি আরিফ গ্রেফতার।

টাংগুয়ার হাওর পারে ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করেন, জেলা প্রশাসক আব্দুল আহাদ

আহাম্মদ কবির তাহিরপুরঃ

মুজিব শতবর্ষ উৎযাপন কে সামনে রেখে ফুটবল খেলায় আগ্রহ বৃদ্ধির জন্য ও নতুন প্রজন্মকে উৎসাহিত করার লক্ষ্যে, দুমাল স্পোর্টিং ক্লাবের আয়োজনে। দেশের দ্বিতীয় রামসার সাইট প্রকৃতির লীলাভূমি টাংগুয়ার হাওর পারে, আজ মঙ্গলবার (০৩,মার্চ) বিকালে দুমাল ফুটবল খেলার মাঠে, ফুটবল টুর্মামেন্ট-২০২০ এর উদ্বোধন করেন, জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব রাশেদ ইকবাল চৌধুরী,তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যানার্জি, জেলা প্রশাসকের কার্যালয়ের কর্মরত এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার এস,এম রেজাউল করিম, শ্রীপুর উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিশ্বজিৎ সরকার,পরিবেশ ও হাওর উন্নয়ন সংস্থার সাধারণ সম্পাদক পিযুস পুরকায়স্থ টিটু,রংধনু সামাজিক সংগঠনের সভাপতি মোমেন তালুকদার প্রমুখ। এছাড়াও খেলোয়াড় বৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তি বর্গ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো