English|Bangla আজ ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার ভোর ৫:৫৮
শিরোনাম
ছায়ানট সাংস্কৃতিক সংস্থা, ময়মনসিংহ এর ৩ যুগ পূর্তি উপলক্ষে গুণীজন সংবর্ধনা ও পুরস্কার বিতরণতরুণদের মাদক থেকে দূরে রাখতে খেলাধুলা বাড়াতে হবে ; তানভিরনাগেশ্বরী পৌরসভা নির্বাচনে মোহাম্মদ হোসেন ফাকু বিজয়ীগাইবান্ধা ও সুন্দরগঞ্জ পৌরসভা নির্বাচন শান্তিপূর্ণ ভাবে ভোটগ্রহণ শেষে চলছে গণনাগাজীপুরে যুবলীগের আয়োজনে মাইনুল হোসেন খান নিখিলের রোগমুক্তি কামনায়,দোয়া অনুষ্ঠিত হয়।পলাশবাড়ীতে সন্ধি ফাউন্ডেশনের উদ্যোগে মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধণা প্রদানফুলবাড়ীতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণশান্তিপুর্ণভাবে অনুষ্ঠিত হচ্ছে নাগেশ্বরী পৌরসভা নির্বাচনরংপুরে জুম্মার নামায শেষে অসহায়দের কম্বল দিলেন আ.লীগ নেতা মওলাকুলিয়ারচর পৌর নির্বাচন বর্জন করেছে বিএনপি মনোনীত মেয়র প্রার্থীর নূরুল মিল্লাত

ঝিনাইদহে ৩৮২ বোতল ফেনসিডিল সহ প্রাইভেট আটক।

আতিক পারভেজ ( ঝিনাইদহ জেলা )

ঝিনাইদহ সদর উপজেলার বানিয়াবহু গ্রাম থেকে ৩’শ ৮২ বোতল ফেন্সিডিলসহ ঢাকা মেট্রো-গ-১১-২৭৫২ নম্বর প্রাইভেট কারটি আটক করেছে পুলিশ।

সোমবার সকালে ফেন্সিডিল ও প্রাইভেট কারটি আটক করা হয়। ঝিনাইদহ সদর থানার ওসি মঈন উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে বানিয়াবহু এলাকা দিয়ে মাদক পাচার হচ্ছে।

এমন সংবাদের ভিত্তিতে সদর থানার ওসি (তদন্ত) এমদাদ হোসেন, ওসি (অপারেশন) আবুল খায়ের ও নলডাঙ্গা ক্যাম্পের আইসি নাঈমসহ পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। সেখান থেকে প্রাইভেট কারসহ ফেন্সিডিল উদ্ধার করা হয়।

এদিকে ঝিনাইদহ সদর থানার ডাকবাংলা বাজার পুলিশ ক্যাম্পের আইসি মকলেছুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে সাধুহাটী বাসস্যান্ড থেকে যাত্রীবাহী সাথী পরিবহনের একটি বাস থেকে চুয়াডাঙ্গা জেলার জীবননগর থানার ধুপাখালী গ্রামের শরিফুল ইসলামের নিকট থেকে ৩০বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো