English|Bangla আজ ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার বিকাল ৫:১৯
শিরোনাম
র‍্যাব-১, গাজীপুরের টঙ্গী বাজার এলাকা হতে ৩৪৫ বোতল চোলাইমদসহ ১জন গ্রেফতার।নওগাঁয় মুজিব শতবর্ষে শতবলের ক্রিকেট টুর্নামেন্টের চ’ড়ান্ত খেলায় জেলা প্রশাসন একাদশ ১০১ রানে বিজয়ীকুড়িগ্রামে ৪০দিনের কর্মসূচীর টাকা ফেরত; আইনানুগ ব্যবস্থার দাবী বঞ্চিতদেরগাইবান্ধা প্রেসক্লাবের বার্ষিক প্রীতি সম্মিলন অনুষ্ঠিতকুড়িগ্রাম সদরে হা-ডু-ডু ফাইনাল খেলা অনুষ্ঠিতমুক্তাগাছায় ইউনিয়ন পরিষদ, নির্বাচন উপলক্ষে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত।মানব সেবার উপরে কোন ইবাদত নেই- আলহাজ্ব ইদ্রিস মিয়ারাণীনগরে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে ডিজিটাল ম্যারাথন অনুষ্ঠিতপাথরঘাটায় মেয়েকে উত্যক্ত করার প্রতিবাদ করায় বখাটের ছুরির আঘাতে রক্তাক্ত মা,বখাটে আটক।কুড়িগ্রামে কবরস্হান বৃদ্ধির উপলক্ষে ৩য় বার্ষিক ওয়াজ মাহফিল: প্রধান অতিথি যুক্তিবাদী

ঝিনাইদহে বাদীর হামলায় ধর্ষন চেষ্টা মামলার আসামীর মৃত্যু!

সোহরাব হোসেন,ক্রাইম প্রতিবেদক ঝিনাইদহঃ

ঝিনাইদহের সদর উপজেলার কুলবাড়ীয়া গ্রামের মামলার বাদী পক্ষের মারধরে আহাদ আলী নামের এক আসামীর মৃত্যুর অভিযোগ উঠেছে।

নিহত আহাদ আলী কুলবাড়ীয়া গ্রামের মৃত মসলেম উদ্দিনের ছেলে। নিহতের বোন জামেনা খাতুন অভিযোগ করেন, বৃহস্পতিবার দুপুরে কুলবাড়িয়া বাজারে বসে ছিলো ধর্ষন চেষ্টা মামলার আসামী আহাদ আলী।

এ সময় মামলার বাদী নিছার উদ্দিন লোকজন সাথে নিয়ে আহাদ আলীকে ধরে বাজারে পেছনে একটি কলাবাগানে নিয়ে গিয়ে মারধর করে গুরুতর অসুস্থ অবস্থায় পুলিশে সোপর্দ করে।এসময় পুলিশ তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আহাদ আলীকে মৃত ঘোষনা করে।

পরে তার লাশ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ঘটনায় দোষিদের গ্রেফতার ও শাস্তির দাবী করেছেন নিহতের স্বজনরা। গ্রাববাসির ধারণা মারধরজনিত কারণে আহাদ আলীর স্ট্রোক হতে পারে। এ ব্যাপারে ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস বলেন, আহাদ আলীর মৃত্যুর ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলে সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া আহাদের পরিবারের পক্ষ থেকে এখনো কোন অভিযোগ আসেনি। অভিযোগ দিলে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান।

উল্লেখ্য, গত রোববার বাদীর এক স্বজন আহাদের বাড়ীতে গেলে সে ধর্ষন চেষ্টা করে বলে অভিযোগ এনে থানায় মামলা করে। এ ঘটনার পর থেকে আহাদ আলী পলাতক ছিল।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো