English|Bangla আজ ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার রাত ১০:৫৪
শিরোনাম
ফুলছড়িতে ভূমি অফিস নির্মাণ কাজের উদ্বোধন করলেন-ডেপুটি স্পীকারখানসামায় হিন্দু ধর্মাবলম্বীদের জন্য গীতা বিদ্যালয় উদ্বোধন।রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপিত হেলাল সম্পাদক দুলুগোবিন্দগঞ্জ পৌরসভার মেয়র-কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ ও সংবর্ধনাপলাশবাড়ীতে রাস্তায় ইটের সোলিং করণ প্রকল্পের উদ্বোধণনওগাঁয় গলা ও পায়ের রগকাটা এক ব্যক্তিকে উদ্ধার করলো পুলিশ ও ফায়ার সার্ভিসসোনারগাঁওয়ে ঘুমের ঔষধ খাইয়ে ৫ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণপ্রেমিকাকে বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল তরুণেরসাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে ঘাটাইল প্রেসক্লাবের মানববন্ধন।সিদ্ধিরগঞ্জে চার্জ বিহীন ডার্চ বাংলা এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন

ঝিনাইদহে চেয়ারম্যানের নামে ধর্ষণ মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

সোহরাব হোসেন ক্রাইম প্রতিবেদক, ঝিনাইদহঃ

ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার তাহেরহুদা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম মনজেরের বিরুদ্ধে ধর্ষণ মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন কর্মসুচি পালিত হয়। বুধবার দুপুরে হরিণাকুন্ডু শহরের দোয়েল চত্বরে বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মনজেরর এলাকাবাসি এই কর্মসুচিতে অংশ গ্রহন করেন।

মানববন্ধনে বক্তরা বলেন, তাহেরহুদা ইউনিয়ন পরিষদের নারী সদস্য নাছিমা আক্তার মায়া ঝিনাইদহের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে যে মামলা করেছেন যা মিথ্যা এবং ভিত্তিহিন। এব্যাপারে সঠিক তদন্ত করে মিথ্যা মামলার বাদী মায়ার বিরেুদ্ধে আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করার জন্য প্রশাসনের কাছে দাবী জানানো হয়।

এদিকে ঝিনাইদহ সদর হাসপাতালে ধর্ষিতা নাছিমা আক্তার মায়ার ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে। হরিণাকুন্ডু থানার অফিসার্স ইনচার্জ আসাদুজ্জামান বলেন, আদালতের আদেশের কপি বুধবার বিকাল পর্যন্ত তিনি হাতে পাননি। তবে মামলার কপি হাতে পেলে ধর্ষিতার আবার ডাক্তারী পরীক্ষা করা হতে পারে বলে ও জানান তিনি।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো