English|Bangla আজ ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার রাত ২:২০
শিরোনাম
সোনাগাজী থানার অফিসার ইনচার্জ ফেনী জেলার শ্রেষ্ঠ পুরস্কারে মনোনিতসাপাহারে মিশ্র বাগান করে কোটিপতি কৃষক সাখাওয়াত হাবীব!নান্দাইলে মাঠ দিবস ও রিভিউ ডিসকাশনবান্দরবানে সারাদেশে সাংবাদিকদের উপর নির্যাতন ও নিপিড়ন বন্ধের দাবিতে মানববন্ধনপুলিশ লাইনস্ নরসিংদীতে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিতরাণীনগরে প্রতিবন্ধির জমি লিখে নেয়ার অভিযোগ বোনের বিরুদ্ধেদিনাজপুর পৌরসভা কাউন্সিলর জনকল্যাণ সংস্থা কর্তৃক নবাগত জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদানদৃষ্টিপ্রতিবন্ধী ঢাবি শিক্ষার্থীকে মার্কেন্টাইল ব্যাংকের শিক্ষাবৃত্তি প্রদানরায়পুরে ঝুকিপূর্ণ কাঠের সাঁকো পারাপারে আহত-২০: ব্যবসায়ী মৃত্যুশয্যায়নরসিংদীতে গণধর্ষণের প্রধান আসামি আরিফ গ্রেফতার।

জালালবাদে নির্দিষ্ট সময়েই কাঁচা রাস্তাগুলো পাকাকরণ হবে-সিটি মেয়র

মোঃ আল আমিন চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ

সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, ২ নং জালালাবাদ ওয়ার্ড এলাকার উন্নয়নে বিগত সাড়ে ৪ বছর সময়ে প্রায় ১৭৫ কোটি টাকার প্রকল্প বাস্তবায়িত হয়েছে। এলাকার কাঁচা রাস্তা পাকাকরণ, সড়ক সংস্কার ও নালা নর্দমা সংস্কারসহ নানামুখী কাজ সম্পন্ন করা হয়েছে।

সৌন্দর্য বর্ধনের আওতায় ফুটপাত,মিড আইল্যান্ডগুলো সৌন্দর্য বর্ধন করা হয়েছে। আমাদের পঞ্চম নির্বাচিত পরিষদের দায়িত্ব পালনকালীন সময়ে গৃহীত প্রকল্পের কিছু কাজ এখনো চলমান আছে। সেগুলো নির্ধারিত সময়ের মধ্যে সম্পন্ন করার ব্যাপারে মেয়র আশাবাদ ব্যক্ত করেন।

মেয়র আরো বলেন, এই এলাকায় কয়েকটি সড়ক এখনো কাঁচা রয়েছে বলে এলাকাবাসী আক্ষেপ করেছেন। আগামী কয়েকদিনের মধ্যেই সংশ্লিষ্ট প্রকৌশলীরা এসে পর্যবেক্ষণ করে তা পাকাকরণের উদ্যোগ গ্রহণে আমি নির্দেশনা দিয়েছি। আশা করছি দ্রুত সময়ের মধ্যে এই কাঁচা রাস্তা পাকাকরণ কাজ শুরু হবে।

আজ ২৯ ফেব্রুয়ারি দুপুরে জালালাবাদ ওয়ার্ড শেরশাহ কলোনিস্থ দারুসুন্নাহ হাসানিয়া এতিম খানা ও হেফজখানা প্রাঙ্গনে বৃহত্তর তারাগেইট ব্যবসায়ী সমিতির উদ্যোগে অস্বচ্ছল মানুষের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন একথা বলেন।

জালালাবাদ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো নাজিম উদ্দীনের সভাপতিত্ব ও জালালাবাদ ওয়ার্ড আওয়ামী লীগ সদস্য আতাউর রহমান টিটুর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাউন্সিলর শাহেদ ইকবাল বাবু, বিভাগীয় সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন নেতা আবদুল নবী লেদু, সংযুক্ত আরব আমিরাত যুবলীগের সাংগঠনিক সম্পাদক এস এম শফিকুল ইসলাম, জালালাবাদ ওয়ার্ড আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক মো শাহজাহান, সদস্য মো বাহার উদ্দিন, থানা যুবলীগ নেতা মো শামসুদ্দিন বাদল, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা খোরশেদ আলম, মুক্তিযোদ্ধা সন্তান পরিষদ নেতা জসিম উদ্দিন চৌধুরী জসিম প্রমুখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে এলাকার ৫’শ অস্বচ্ছল ও এতিমের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো