English|Bangla আজ ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার রাত ৮:৫২
শিরোনাম
আবারও খানসামায় দ্রুতগামী মটরসাইকেল-নসিমন সংঘর্ষে যুবক নিহত।মোছাঃ মাহমুদা ইসলাম সেফালী প্রাইসমানি ফুটবল টুর্নামেন্টে ২০২১ শুভ উদ্বোধনচিলমারীতে বিএনপির সংবাদ সম্মেলনশেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে রুপান্তরিত হয়েছে ….নওগাঁয় তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদবাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বাবু ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সৌজন্যে প্রদত্ত শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্টিতঘাটাইলে সংবর্ধনা ও প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনীসাংবাদিক বোরহানউদ্দিন মোজাক্কির কে হত্যার প্রতিবাদে মানববন্ধন পালিতকুলিয়ারচরে দড়িগাঁও সরঃ প্রাঃ বিদ্যালয়ের নবগঠিত পরিচালনা পর্ষদের অভিষেক সভা অনুষ্ঠিতসাপাহারে সূর্যমূখী কিন্ডার গার্টেনের শুভ উদ্বোধনপ্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষুদ্র নৃ-তাত্ত্বিক জনগোষ্ঠীর কথা চিন্তা করে আলাদা একটি সেল চালু করেছেন ……নওগাঁয় খাদ্যমন্ত্রী

জালনোট প্রতিরোধে ওয়ার্কশপ অনুষ্ঠিত ভাঙ্গুড়ায়

রাজিবুল করিম রোমিও, ভাংগুড়া (পাবনা জেলা) প্রতিনিধি

পাবনার ভাঙ্গুড়ায় জালনোট প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিমূলক ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে। ২৭/০২/২০২০ ইং,বৃহস্পতিবার বেলা সাড়ে ১০টার দিকে বাংলাদেশ ব্যাংক রাজশাহী অফিস কর্তৃক আয়োজিত ভাঙ্গুড়া বাজার শাখা , সোনালী ব্যাংক লিমিটেড অফিস কার্য্যালয়ে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সোনালী ব্যাংক ভাঙ্গুড়া বাজার শাখার সার্বিক সহযোগিতায় অনুষ্ঠানে মূখ্য আলোচক হিসেবে আসল ও জাল নোট সনাক্ত করণের উপর মাল্টিমিডিয়া প্রজেক্টরের মাধ্যমে বিশদ আলোচনা করেন বাংলাদেশ ব্যাংক রাজশাহী এর উপ-পরিচালক তাপস কুমার মন্ডল। অনুষ্ঠানে সোনলী ব্যাংক ভাঙ্গুড়া বাজার শাখার প্রিন্সিপাল অফিসার (ব্যবস্থাপক) মোঃ শাহিবুর রহমান সভাপতিত্ব করে তিনি স্বাগত বক্তব্য দেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সোনালী ব্যাংক ভাঙ্গুড়া বাজার শাখার অফিসার ক্যাশ তানিয়া হক।

এসময় অন্যন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ মোকছেদুর রহমান, বিআরডিবি অফিসার মামুনুর রশিদ,অগ্রণী ব্যাংক বড়াল ব্রিজ শাখার ব্যবস্থাপক মোঃ শরিফুল ইসলাম, ভাঙ্গুড়া বাজার শাখার রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের ব্যবস্থাপক মোঃ জাহাঙ্গীর আলম, ময়দান দীঘি রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের শাখা ব্যবস্থাপক,আবিদ-উল-আলম, সোনালী ব্যাংক ভাঙ্গুড়া বাজার শাখার সিনিয়র অফিসার মোঃ আশরাফুল ইসলাম, আব্দুল্লাহ আল মামুন, নাসির উদ্দীন, এনজিও প্রতিনিধি, সোনালী ব্যাংকের সাধারণ গ্রাহকবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও সন্মানিত সাংবাদিকবৃন্দ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো