English|Bangla আজ ২৬শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার সকাল ৯:২১
শিরোনাম
গোবিন্দগঞ্জ দুই বালুদস্যূ আটককুড়িগ্রামে জমি নিয়ে বিরোধের জেরে মাছ ও গাছের সাথে এ কেমন শত্রুতা?গোবিন্দগঞ্জে অটোভ্যান চালকের বস্তাবন্দি লাশ উদ্ধাররাণীনগরে সড়ক দূর্ঘটনায় সাইকেল আরোহী নিহতগোবিন্দগঞ্জে অবৈধভাবে নদী থেকে বালু উত্তোলনমাদারীপুর জেলার গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জদের সাথে আলোচনা সভাবাংলাদেশ প্রার্থমিক শিক্ষক কল্যাণ সমিতি চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার মানববন্ধন ও স্মারক লিপি প্রদানরায়পুরে ৯৩ গ্রাম পুলিশ পেলেন শীতবস্রমোহনগঞ্জে অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণনান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে স্বাস্থ্য শিক্ষা প্রদান ও ঔষধ বিতরণ

জামালগঞ্জের মাওঃ তাজ মাহমুদ ইবতেদায়ী মাদ্রাসার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত

মোঃ আবুল কালাম জাকারিয়া ,জামালগঞ্জ প্রতিনিধি-

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার বাংলাদেশ মাদ্রাসা শিক্ষক প্রশিক্ষণ ইনস্টিটিউট শিক্ষা মন্ত্রণালয় বোর্ড বাজার, গাজীপুর-ঢাকা শিক্ষক প্রশিক্ষণ কোর্সে কামলাবাজ জামেয়া ইসলামিয়া স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা, সুনামগঞ্জ এর হেড মাওলানা মোহাম্মদ তাজ মাহমুদকে প্রশিক্ষণ মূল্যায়ন পরীক্ষায় জাতীয় ইত্যাদি মাদ্রাসার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত করা হয়েছে। তার হাতে গত 23 জানুয়ারি 2020 ইংরেজি বৃহস্পতিবারে সনদ ও পুরস্কার প্রদান করেন প্রশিক্ষণ ইনস্টিটিউট এর অধ্যক্ষ ড. মোহাম্মদ গোলাম আজম আজাদ।

পরীক্ষায় কৃতিত্বের সহিত উত্তীর্ণ হওয়ায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জামালগঞ্জ উপজেলার প্রশিক্ষণপ্রাপ্ত ইমাম ও খতিবগণ প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

সেই সাথে জামালগঞ্জের আল ইমদাদ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি, সেক্রেটারী ও সদস্যবৃন্দ তার প্রতি প্রাণঢালা অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।

একই সাথে ভীমখালী ইউনিয়নের ইসলামিক ফাউন্ডেশন এর সকল শিক্ষক ও শিক্ষিকাগণ মাওলানা তাজ মাহমুদকে প্রশিক্ষণ ইনস্টিটিউট কর্তৃক জাতীয় ইফতেদায়ী মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত করায় কর্তৃপক্ষকেও অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে তাদেরকে ধন্যবাদ জানান।

জামালগঞ্জের ভীমখালী ইউনিয়নের কামলাবাজ জামেয়া ইসলামিয়া স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসার মাওঃ তাজ মাহমুদ এর এই গৌরবোজ্জ্বল সফলতার জন্য অত্র এলাকাবাসী গর্বিত।

মাওলানা তাজ মাহমুদ বলেন, আমার এই কৃতিত্বের জন্য মহান আল্লাহর শুকরিয়া, মা-বাবা ও সর্বস্থরের শিক্ষকগণের প্রতি সকলের কাছে দোয়া কামনা করছি। মাদ্রাসার উন্নয়নে আপনাদের সকলের সু-পরামর্শ কামনা করি।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো