English|Bangla আজ ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার সকাল ১০:২১
শিরোনাম
সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আজিজুর রহমান মন্টু।সাপাহারের জবাই বিলে পরিযায়ী পাখি সংরক্ষনে অভয়াশ্রম প্রয়োজনআগৈলঝাড়ায় মুজিব বর্ষ উপলে ৪০ দলের অংশ গ্রহনে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনচসিক নির্বাচন” নৌকার পক্ষে গণসংযোগে ফটিকছড়ি উপজেলা চেয়ারম্যাননেত্রকোণা জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হাত্রাপাড়ার কৃতী সন্তান তাজুল ইসলামস্মৃতি এমপি’র রোগমুক্তি কামনায় উপজেলা ছাত্রলীগ নেতাদের দোয়া মাহফিল ও খাদ্য বিতরণবান্দরবান শহরে অগ্নিকাণ্ডে বসতঘর আগুনে পুড়ে ছাইকুড়িগ্রামে স্ত্রী‌কে হত‌্যার ঘটনায় স্বামী বকুলের ফাঁ‌সি‌র আ‌দেশমিথ্যা মাদক মামলায় ফাঁসানোর প্রতিবাদে সংবাদ সম্মেলনঘাটাইলে ঘোড়াদৌড় দেখতে গিয়ে নিখোঁজ|| তিনদিন পর লাশ উদ্ধার

জলঢাকায় ইউ এন ও কে বর্জনের ঘোষনা সংবাদিক ইউনিটের

হাবিবুর রহমান (হাবিব)।নীলফামারী জেলা প্রতিনিধি

নীলফামারীর জলঢাকায় শহীদ মিনারে ইউএনও সুজাউদ্দৌলার রিপোর্ট বর্জনের ঘোষণা দিয়েছেন স্থানীয় গণমাধ্যম কর্মীরা। তার সরকারি (ঁহড় লধষফযধশধ) ফেসবুক ওয়ালে সাংবাদিক নিয়ে অসাংবাদিক, মস্তিস্ক বিকৃতি, শিক্ষাগত যোগ্যতার প্রশ্ন তুলে স্ট্যাটাস দেয়ার প্রতিবাদে তার সকল প্রকার পজেটিভ সংবাদ বর্জনের ঘোষণা দেন উপজেলায় কর্মরত সাংবাদিকরা।

গত শুক্রবার সন্ধ্যায় কেন্দ্রীয় শহীদ মিনারে জলঢাকা সাংবাদিক ঐক্য পরিষদের এক আলোচনা সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। ইউএনও তার ফেসবুক স্ট্যাটাস প্রত্যাহার এবং আনুষ্ঠানিক ভুল স্বীকার না করা পর্যন্ত এ সিদ্ধান্ত বহাল থাকবে। এ সিদ্ধান্তকে সমর্থন জানায় স্থানীয়, জাতীয় ও আঞ্চলিক পত্রিকার ২৪ জন সাংবাদিক। জানা যায়, গত ১০ই জানুয়ারি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও মুজিববর্ষের ক্ষণগণনার অনুষ্ঠানে জাতির জনক বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদন ও আলোকসজ্জা না করায় স্থানীয় স্বাধীনতার স্বপক্ষের রাজনৈতিক নেতৃবৃন্দের অভিযোগের প্রেক্ষিতে সংবাদ প্রকাশিত হয়। এ নিয়ে ক্ষুব্ধ ইউএনও সুজাউদ্দৌলা সাংবাদিকদের উদ্দেশ্য করে তার ফেসবুক ওয়ালে উপরোক্ত মন্তব্য করে স্ট্যাটাস দেন।

সাংবাদিকদের নিয়ে আপত্তিকর পোস্টটি এক সপ্তাহ অতিবাহিত হলেও তার ফেসবুক ওয়াল থেকে সাংবাদিকদের আপত্তিকর মন্তব্যের অংশটুকু সরিয়ে না নেয়ায় সাংবাদিকদের মাঝে চরম ক্ষোভের সৃষ্টি হয়।

এসএ টিভির নীলফামারী জেলা প্রতিনিধি আলহাজ মাহবুবর রহমান মনির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও মুজিববর্ষের ক্ষণগননা অনুষ্ঠানে বঙ্গবন্ধু ম্যুরালে কোনো প্রকার শ্রদ্ধা নিবেদন ও আলোকসজ্জা না করায় নিন্দা জানানো হয়। এ সময় উপস্থিত সাংবাদিকরা তাদের ঐক্য বজায় রাখার জন্য আহ্বান জানান।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো