English|Bangla আজ ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার সকাল ৮:৫২
শিরোনাম
গংগাচড়ায় জেলা আ.লীগের সাধারন সম্পাদকের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণঅসহায় মানুষের পাশে শীতবস্ত্র নিয়ে রংপুরিয়ান-ওয়ার্ল্ড ওয়াইডছায়ানট সাংস্কৃতিক সংস্থা, ময়মনসিংহ এর ৩ যুগ পূর্তি উপলক্ষে গুণীজন সংবর্ধনা ও পুরস্কার বিতরণতরুণদের মাদক থেকে দূরে রাখতে খেলাধুলা বাড়াতে হবে ; তানভিরনাগেশ্বরী পৌরসভা নির্বাচনে মোহাম্মদ হোসেন ফাকু বিজয়ীগাইবান্ধা ও সুন্দরগঞ্জ পৌরসভা নির্বাচন শান্তিপূর্ণ ভাবে ভোটগ্রহণ শেষে চলছে গণনাগাজীপুরে যুবলীগের আয়োজনে মাইনুল হোসেন খান নিখিলের রোগমুক্তি কামনায়,দোয়া অনুষ্ঠিত হয়।পলাশবাড়ীতে সন্ধি ফাউন্ডেশনের উদ্যোগে মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধণা প্রদানফুলবাড়ীতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণশান্তিপুর্ণভাবে অনুষ্ঠিত হচ্ছে নাগেশ্বরী পৌরসভা নির্বাচন

জমি সাফ কবলা লিখে না দেয়ায়,৬০ বছরের বৃদ্ধ মাকে মারপিট করলো পুত্র ও পুত্রবধু

মোঃআসরাফুল ইমরান মৌলভীবাজার জেলা প্রতিনিধি,

শ্রীমঙ্গলের আশীদ্রোন ইউনিয়নের ৯ নং ওয়ার্ড শংকরসেনা গ্রামে বৃদ্ধ মাকে মেরে উঠানে ফেলে রাখে সন্তান।স্থানীয় মেম্বার বাদশা মিয়ার সহযোগিতায় শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গতকাল ১৩ ই নভেম্বর শুক্রবার ভোর ৫ ঘটিকায় শ্রীমঙ্গলের ৬ নং আশীদ্রোন ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের শংকরসেনা গ্রামের বেগম আমেনা খাতুন(৬০) স্বামী মৃত আব্দুল মতলিব ছেলে মোঃ আখতার হোসেন (৪২) ও তার স্ত্রী খুদিজা বেগম(৩৫) মিলে নিজ গর্মাভধারিনী মাকে ঘর থেকে টেনে হিচড়ে বাইরে উঠানে বের করে মারধর করে ফেলে রাখার অভিযোগ পাওয়া গেছে।বৃদ্ধা আমিনার খাতুনের মেয়ে লুৎফা বেগম(৩৫) স্বামী মোঃ মোশারফ হোসেন পাশের বাড়ী থেকে এসে মাকে বাঁচাতে গেলে তাকেও ভাই ও ভাইয়ের স্ত্রী তিনি দু’জন মিলে মারধর করে বলে লুৎফা জানিয়েছেন।
আমিনা খাুতনের মেয়ে লুৎফা বেগম বলেন,আমার মা আমাকে কিছু জায়গা দেন।সে জায়গায় চাষ করা ধান না দেওয়ায় মা ভাইকে দেওয়া কথা বললে এ ঘটনা ঘটে।মা তার ছেলেকে এমন কেন করছে জিজ্ঞেস করে বলেন মেয়ের ধান মেয়ে দিয়ে দে। তখন ছেলে মাকে বলে ওঠে তোকে লাশ করে ফেলবো তবু ধাঁন দেবো না। আরো বলেন আমার ভাই মাকে মাকে দেখাশুনা করেনা,ভাত,কাপড় দেয়না।আমি আমার মায়ের দেখাশুনা করছি।সে আমার বাড়ীতে ঠিল মারে। এসময় তার কানের রিং নিয়ে যান তার ভাইয়ের স্ত্রী।উঠানে ফেলে রাখা অবস্থায় দেখে এলাকাবাসী ৯৯৯ এ কল দেওয়া হয়। বৃদ্ধ আমেনা খাতুনকে উঠানে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে উদ্ধার করেন স্থানীয় মেম্বার বাদশা মিয়াসহ এলাকাবাসী।পরে মেম্বার বাদশা মিয়া গাড়ী দিয়ে বৃদ্ধ আমিনা খাতুনকে শ্রীমঙ্গল স্বস্থ্যকমপ্লেক্সে নিয়ে এসে ভর্তি করেন।হাসপাতালে পুলিশ এসে চিকিৎসাধীন বৃদ্ধা আমিনা খাতুনকে দেখে যান।
হাসপাতালে কর্তব্যরত ডাঃসাফাত মোঃ আশরাফ হোসেন।বলেন, রোগী বুকে আঘাত পেয়েছেন তাই বুক পরীক্ষা করাতে পরামর্শ দেওয়া হয়েছে।রোগীকে প্রয়োজনীয় চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে। নিউজ লিখাকালে শ্রীমঙ্গল থানায় মামলার প্রস্তুতি চলছে। এব্যাপারে ৬নং আশীদ্রোন ইউনিয়নের চেয়ারম্যান জহর বর্ধনের সাথে যোগাযোগ করলে তিনি বলেন,আমি জরুরী কাজে শ্রীমঙ্গলের বাইরে আছি।আমি শংকরসেনা গ্রামের এ ঘটনার অবগত হয়েছি। এব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানিয়েছেন।
প্রশাসন সূত্রে জানাগেছে, শ্রীমঙ্গল থানায় এ ব্যাপারে অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো