English|Bangla আজ ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার সকাল ১১:৫৬
শিরোনাম
গংগাচড়ায় জেলা আ.লীগের সাধারন সম্পাদকের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণঅসহায় মানুষের পাশে শীতবস্ত্র নিয়ে রংপুরিয়ান-ওয়ার্ল্ড ওয়াইডছায়ানট সাংস্কৃতিক সংস্থা, ময়মনসিংহ এর ৩ যুগ পূর্তি উপলক্ষে গুণীজন সংবর্ধনা ও পুরস্কার বিতরণতরুণদের মাদক থেকে দূরে রাখতে খেলাধুলা বাড়াতে হবে ; তানভিরনাগেশ্বরী পৌরসভা নির্বাচনে মোহাম্মদ হোসেন ফাকু বিজয়ীগাইবান্ধা ও সুন্দরগঞ্জ পৌরসভা নির্বাচন শান্তিপূর্ণ ভাবে ভোটগ্রহণ শেষে চলছে গণনাগাজীপুরে যুবলীগের আয়োজনে মাইনুল হোসেন খান নিখিলের রোগমুক্তি কামনায়,দোয়া অনুষ্ঠিত হয়।পলাশবাড়ীতে সন্ধি ফাউন্ডেশনের উদ্যোগে মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধণা প্রদানফুলবাড়ীতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণশান্তিপুর্ণভাবে অনুষ্ঠিত হচ্ছে নাগেশ্বরী পৌরসভা নির্বাচন

ছেলের বউকে পালিয়ে বিয়ে করলেন শ্বশুর

ছেলের বউকে নিয়ে শ্বশুর পালিয়ে যাবার ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ও হাস্যরসের সৃষ্টি হয়েছে। পারিবারিক সূত্রে জানা যায়, গত নয় মাস পূর্বে বাবা নুর ইসলাম (৪৫) ছেলের পছন্দের মেয়ের সাথেই বিয়ে দেয় তার ছেলে বেলাল হোসেনের (২২)। ঘটনাটি গত ২৪ আগস্ট পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার তোড়েয়া ইউনিয়নের ছেপরাঝার গ্রামে বিয়ের পরেই জীবিকা নির্বাহের জন্য স্ত্রীকে রেখে কর্মস্থলে চলে যেতে হয় বেলালকে।

ছুটি পেলেই মাঝে মাঝে বাসায় আসতো ছেলে। বেলাল বাসায় আসলে খারাপ তার সাথে আচরণ করতো তার স্ত্রী।
এই বিষয়ে নুর ইসলামের স্ত্রী তসলিমা বলেন, ‘আমার ছেলে বাসায় আসলে আমার বউমা প্রতিদিন বিছানায় শোয়ার সময় আমার ছেলের সাথে খারাপ আচরণ করতো। মাঝে মাঝে দেখা যেত আমার স্বামী আমার বৌমার সাথে আমাদের শোবার ঘরে বসে হাসাহাসি করতো।

সন্দেহ হলে আমার স্বামীকে জিজ্ঞাসাবাদ করলে তিনি বলতেন বৌমা হলো নিজের মেয়ের মত। এসব নিয়ে আমাকে প্রায় সময়ই মারপিট করতো। সম্মানের ভয়ে আমি বিষয়টি কাউকে জানাতে পারিনি। ১লা ভাদ্র মাসে ভাদর কাটানির উৎসব পালনের জন্য বৌমা তার বাবার বাড়িতে যায়।’

মেয়ের পরিবারিক সূত্রে জানা যায়, খালার বাড়িতে বেড়াতে যাওয়ার উদ্দেশে মেয়ে তার বাবার বাড়ি থেকে বের হয়ে যায়। আগে থেকে শ্বশুর বৌমা যুক্তি-বুদ্ধি করে রেখেছিল। পরিকল্পনা অনুসারে খালার বাড়িতে না গিয়ে তারা পালিয়ে বিয়ে করে ঢাকার উদ্দেশে চলে যায়। ঘটনার কয়েকদিন পর মেয়ে তার মাকে ফোনে নিশ্চিত করে যে সে তার শ্বশুরকে বিয়ে করে বর্তমানে ঢাকায় সংসার করছে।

এদিকে শ্বশুর বৌমা বিয়ে করায় এলাকার মানুষ ধিক্কার ও তীব্র নিন্দা জানাচ্ছে। এলাকাবাসীসহ উভয় পক্ষের পরিবার শ্বশুর- বৌমার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছে। যেন ভবিষ্যতে দ্বিতীয়বার এ ধরনের জঘন্যতম ঘটনার পুনরাবৃত্তি না ঘটে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো