English|Bangla আজ ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার রাত ৩:২৯
শিরোনাম
কুড়িগ্রামে সেকেন্দার বীজ হিমাগারে নতুন আলু সংরক্ষনে দোয়া ও মিলাদগাইবান্ধায় জাতীয় পরিসংখ্যান দিবস পালিতখানসামায় সরক দুর্ঘটনায় মটর সাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু।ঠাকুরগাঁও নাগরিক কমিটির সাধারণ সভা অনুষ্ঠিতকুড়িগ্রামে রাস্তা সংস্কার কাজের উদ্বোধন করলেন সংসদ সদস্য আলহাজ্ব পনিরউলিপুরে ট্রাক চাপায় শিশুর মৃত্যুবঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও মাতৃভাষা দিবস উপলক্ষে লাউডোব ইউনিয়ন আ’লীগের আলোচনা সভা:নবীনগরে মুজাক্কির হত্যার বিচার চেয়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন নবীনগর থানা প্রেসক্লাব।নওগাঁয় সকালে তালিকা থেকে বাদ ॥ দুপুরে মৃত্যু ॥ বিকেলে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন ॥ এলাকায় আলোচনার ঝড়পলাশবাড়ীতে প্রমীলা প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

ছত্রখীল পুলিশ ফাঁড়ির অভিযানে ১০ হাজার পিস ইয়াবাসহ আটক ২

মো. মহিউদ্দিন সরকার, কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা আদর্শ সদর উপজেলার আমড়াতলী ইউনিয়নের গাবতলী করুনাপুর এলাকায় এক অভিযানে ১০ হাজার পিস ইয়াবাসহ ২ জনকে আটক করে পুলিশ। গতকাল বৃহস্পতিবার ভোরে কোতয়ালী মডেল থানাধীন ছত্রখীল ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ শাহিন কাদিরের নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।

গতকাল কুমিল্লা পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার মোঃ আব্দুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদ পেয়ে কোতয়ালী মডেল থানাধীন ছত্রখীল ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ শাহিন কাদির সঙ্গীয় ফোর্স নিয়ে গাবতলী এলাকার জালাল উদ্দিনের ছেলে মনির (৫০) ও মৃত বাদশা মিয়ার ছেলে রাব্বীকে (২১) আটক করে। পরে তাদের দেহ তল্লাশী করে দু’পায়ের মাঝে ৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করে। পরে তাদের তথ্য অনুযায়ী বাড়ির পাশে খড়ের ¯‘পের ভেতর থেকে আরো ৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত দশ হাজার ইয়াবার আনুমানিক মূল্য ৩০ লাখ টাকা।

সংবাদ সম্মেলনে জানানো হয় আটক আসামী জালাল উদ্দিনের ছেলে মনির (৫০) একজন ফার্নিচার ব্যবসায়ী এবং ব্যবসার আড়ালেই ইয়াবার চালান পাচারের জন্য প্রস্তুতি নিচ্ছিলছলো। তবে ইয়াবা পাচারের আগেই তাদেরকে আটক করা হয়।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল) তানভীর সালেহীন ইমন, অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসানসহ জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তাবৃন্দ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো