English|Bangla আজ ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার রাত ৪:৩৫
শিরোনাম
চরফ্যাশনে মেয়র- সাধারন কাউন্সিলদের ভোট বিন্যাসপ্রকাশিত খবরের প্রতিবাদ জানিয়ে কাজীর সংবাদ সম্মেলনচরফ্যাশন পৌর সভায় আওয়ামীলীগের জয়বান্দরবানে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধারআবারও খানসামায় দ্রুতগামী মটরসাইকেল-নসিমন সংঘর্ষে যুবক নিহত।মোছাঃ মাহমুদা ইসলাম সেফালী প্রাইসমানি ফুটবল টুর্নামেন্টে ২০২১ শুভ উদ্বোধনচিলমারীতে বিএনপির সংবাদ সম্মেলনশেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে রুপান্তরিত হয়েছে ….নওগাঁয় তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদবাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বাবু ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সৌজন্যে প্রদত্ত শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্টিতঘাটাইলে সংবর্ধনা ও প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী

চিলমারীতে নিহত নৈশ্য প্রহরীর পরিবারকে আর্থিক সহযোগিতা ও জমির দলিল হস্তান্তর

এস, এম নাজমুল আলম, চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি:

কুড়িগ্রামের চিলমারীতে চাঞ্চল্যকর নৈশ্য প্রহরি নিহতের ঘটনার তার পরিবারকে আর্থিক সহযোগিতা ও জমির দলিল হস্তান্তর করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১টায় উপজেলা নির্বাহী অফিসার এ, ডব্লিউ, এম রায়হান শাহ্ নিহত নৈশ্য প্রহরী এরশাদুল হকের স্ত্রী জাহেনারাকে নগদ ৩০ হাজার টাকা ও ৫ শতক জমির দলিল হস্তান্তর করেন। এসময় সাপ্তাহিক যুগের খবর সম্পাদক এস, এম নুরুল আমিন সরকার ও আনন্দ টিভি কুড়িগ্রাম প্রতিনিধি আরিফুল ইসলাম সুজন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ৫ জানুয়ারী উপজেলার জোড়গাছ বাজারে নৈশ্যপ্রহরীকে শ্বাসরোধ করে হত্যা করে ৩টি দোকান চুরি করে দৃর্বৃত্তরা। ঘটনার পরদিন উপজেলা নির্বাহী অফিসার সরেজমিনে ঘটনাস্থল পরিদর্শণ করে নিহতের পরিবারকে জমি ও পাকা ঘর দেয়া প্রতিশ্রুতি দেন। পাকা ঘরটিরও নির্মাণ কাজ চলমান রয়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো