English|Bangla আজ ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার সকাল ১১:১৮
শিরোনাম
নওগাঁয় মুজিব শতবর্ষে শতবলের ক্রিকেট টুর্নামেন্টের চ’ড়ান্ত খেলায় জেলা প্রশাসন একাদশ ১০১ রানে বিজয়ীকুড়িগ্রামে ৪০দিনের কর্মসূচীর টাকা ফেরত; আইনানুগ ব্যবস্থার দাবী বঞ্চিতদেরগাইবান্ধা প্রেসক্লাবের বার্ষিক প্রীতি সম্মিলন অনুষ্ঠিতকুড়িগ্রাম সদরে হা-ডু-ডু ফাইনাল খেলা অনুষ্ঠিতমুক্তাগাছায় ইউনিয়ন পরিষদ, নির্বাচন উপলক্ষে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত।মানব সেবার উপরে কোন ইবাদত নেই- আলহাজ্ব ইদ্রিস মিয়ারাণীনগরে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে ডিজিটাল ম্যারাথন অনুষ্ঠিতপাথরঘাটায় মেয়েকে উত্যক্ত করার প্রতিবাদ করায় বখাটের ছুরির আঘাতে রক্তাক্ত মা,বখাটে আটক।কুড়িগ্রামে কবরস্হান বৃদ্ধির উপলক্ষে ৩য় বার্ষিক ওয়াজ মাহফিল: প্রধান অতিথি যুক্তিবাদীগাজীপুরে পরিবর্তন- ২৩ এর উদ্যোগে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান উদযাপিত হয়।

চিরিরবন্দরে একদিনে সর্বোচ্চ আক্রান্ত ৭ জন সহ মোট ২৯ জন

ভরত রায় প্রত্যয়, দিনাজপুর জেলা প্রতিনিধিঃ

দিনাজপুরের চিরিরবন্দরে করোনাভাইরাসে সনাক্ত হয়েছে আরও ৭ জন। এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৯ জনে।

নতুন আক্রান্তদের ৭ জনের মধ্যে উপজেলার ১১নং তেতুলিয়া ইউনিয়নের গোন্দল গ্রামের হীরালাল এবং ৮নং সাইতাড়া ইউনিয়নের পশ্চিম সাইতাড়া গ্রামের রুহুল আমিন ও হজরত আলী , ৪ নং ইসবপুর ইউনিয়ের উত্তর সুকদেপুরের আইয়ুব আলী, রাজিয়া সুলতানা, মঞ্জুয়ারা ও তুর্জ রানী আক্রান্ত ব্যক্তিরা ঢাকা ফেরত ছিলেন। এ নিয়ে উপজেলায় মোট ২৯ জন আক্রান্ত।

প্রাণঘাতী এ ভাইরাসের সংক্রমণ রোধে মঙ্গলবার সন্ধ্যার পর থেকে আক্রান্ত ব্যক্তিদের বাড়ি প্রতিনিয়তর মতোই লকডাউন ঘোষণা করেছেন উপজেলা প্রশাসন।

উপজেলায় আক্রান্ত সকল রোগীদের বাসায় চিকিৎসা সেবা দিতে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর একটি টিম।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো